ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

মুখোমুখি আসিফ ও মৌসুমি!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৯ ঘণ্টা, জুলাই ২, ২০১৮
মুখোমুখি আসিফ ও মৌসুমি! আসিফ আকবর ও মৌসুমী হামিদ

সংগীতশিল্পী আসিফ আকবরের নতুন গানের শিরোনাম ‘আগুন পানি’। যে গানের ভিডিওতে আসিফের সঙ্গে মডেল হয়েছেন অভিনেত্রী মৌসুমী হামিদ।

‘আগুন পানি’র গল্পে দেখা যাবে একটি গ্রামকে জ্বালিয়ে দিয়ে হাজার কোটি টাকার প্রজেক্ট রান করাতে চায় একটি বিদেশি কোম্পানি। প্রস্তাবটি আসে স্থানীয় এক ডনের কাছে।

এদিকে তার প্রেমিকা তাকে না জানিয়েই আগে থেকে কাজটি নিয়ে নেয়। কিন্তু ডন সাফ জানিয়ে দেন, মানুষ পোড়ানো তার কাজ নয়। যার কারণে ডনের সঙ্গে প্রেমিকার দ্বন্দ্ব তৈরি হয়।

এতে ডনের চরিত্রে আসিফকে ও তার প্রেমিকার চরিত্রে থাকছেন মৌসুমী।

‘আগুন পানি’ গানটির কথা, সুর ও সংগীতায়োজন করেছেন তরুণ মুন্সী। ভিডিও নির্মাণ করেছেন চলচ্চিত্র নির্মাতা সৈকত নাসির। আসিফ আকবর ও মৌসুমী হামিদএ প্রসঙ্গে আসিফ আকবর বলেন, গান এবং ভিডিও দুটির কাজই সুন্দর হয়েছে। মৌসুমী হামিদ এবং আমি এই প্রথম একসঙ্গে কাজ করলাম। শুটিং এর প্রয়োজনে পিস্তল ব্যবহৃত হয়েছে। মজার বিষয় হল- ভিডিওতে আমি যে পিস্তলটি ব্যবহার করেছি তা বাংলাদেশের গর্ব কমনওয়েলথ স্বর্ণ জয়ী শুটার আসিফ হোসেন খানের।

৫ জুলাই ধ্রুব মিউজিক স্টেশন-এর ইউটিউব চ্যানেলে ‘আগুন পানি’র মিউজিক ভিডিও মুক্তি পাবে।

বাংলাদেশ সময়: ২২০০ ঘণ্টা, জুলাই ২, ২০১৮
জেআইএম/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।