ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

বছর শেষে মুক্তি পাবে বাপ্পি-অধরার ‘নায়ক’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৯ ঘণ্টা, জুন ২৫, ২০১৮
বছর শেষে মুক্তি পাবে বাপ্পি-অধরার ‘নায়ক’ 'নায়ক' ছবির একটি দৃশ্যে বাপ্পি ও অধরা

শুটিং শেষে এখন সম্পাদনার টেবিলে ইস্পাহানী আরিফ জাহান পরিচালিত ‘নায়ক’। আগামী ১ জুলাই থেকে ছবিটি ডাবিং শুরু করা হবে। এ মাসেই ডাবিং শেষে মুক্তির জন্য প্রস্তুত হয়ে যাবে ছবিটি। তবে এখনই ছবিটির মুক্তি দিতে চান না নির্মাতা।

এ প্রসঙ্গে এম.এন. ইস্পাহানী সোমবার (২৫ জুন) বাংলানিউজকে বলেন, তাড়াহুড়া করে ‘নায়ক’ মুক্তি দিতে চাই না। দর্শকদের আমরা একটি ভালো সিনেমা দেওয়া ইচ্ছা থেকে এ ছবিটি নির্মাণ করছি।

অনেকে আমাদের ছবির মান নিয়ে নানা ধরণের সমালোচনা করেন। তাই আমাদের আপ্রাণ চেষ্টা থাকছে একটি মানসম্মত ও সময়োপযোগী ছবি দর্শকের উপহার দেওয়ার।

‘আশা করছি এ বছরের শেষের দিকে নভেম্বর অথবা ডিসেম্বরে ‘নায়ক’ মুক্তি দেবো। ছবির প্রচারণায় আমরা কোনো রকম ঘাটতি রাখতে চাই না। তাই মুক্তির আগে আমাদের মাসব্যাপী প্রচারণামূলক বেশকিছু পরিকল্পনা রয়েছে', যোগ করে বললেন তিনি।

চলতি বছরের জানুয়ারিতে ছবিটির শুটিং শুরু হয়। এতে চিত্রনায়ক বাপ্পি চৌধুরীর বিপরীতে প্রথম জুটি বেঁধে অভিনয় করেছেন নবাগত নায়িকা অধরা খান। যাদুরকাঠি মিডিয়া প্রযোজিত এ ছবির কাহিনী লিখেছেন দেলোয়ার হোসেন দিল।

বাংলাদেশ সময়: ২০৪৫ ঘণ্টা, জুন ২৫, ২০১৮
জেআইএম/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।