ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

প্রেমিক নিয়ে গোয়া সৈকতে প্রিয়াঙ্কা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩২ ঘণ্টা, জুন ২৫, ২০১৮
প্রেমিক নিয়ে গোয়া সৈকতে প্রিয়াঙ্কা মায়ের সঙ্গে প্রিয়ঙ্কা, (ডানে) প্রেমিকের সঙ্গে প্রিয়াঙ্কা। ছবি: সংগৃহীত

মা মধু চোপড়ার সঙ্গে দেখা করানোর জন্য গত ২১ জুন প্রেমিক নিক জোনাসকে নিয়ে মুম্বাইয়ে এসেছেন প্রিয়াঙ্কা চোপড়া। পরে ২২ জুন হবু শ্বাশুরির সঙ্গে বান্দ্রার আপসকেল রেস্টুরেন্টে নৈশভোজ করেন নিক।

মেয়ের প্রেমিকের সঙ্গে নৈশভোজ করার পর নানা প্রশ্নের সম্মুখীন হতে হচ্ছে চোপড়াকে। তবে মন খুলে কিছু না বললেও তিনি জানান, “আমরা শুধু ডিনারে গিয়েছিলাম।

নিক সেখানে উপস্থিত ছিলেন। কিন্তু আমাদের গ্রুপ ছিলো অনেক বড়। ওখানে প্রায় ১০ জন ছিলেন। আমি নিককে ভালোভাবে চেনার সুযোগই পাইনি। ”

মেয়ের প্রেমিক সম্পর্কে তার কী মত? এমন প্রশ্নের জবাবে মধু বলেন, “আমি তো তার সঙ্গে প্রথমবার দেখা করলাম। মতামত জানানোর ক্ষেত্রে এটি খুব বেশি তাড়াতাড়ি হয়ে যাবে। ”  

এদিকে সময় আর বেশি নেই। ক’দিন পরেই নিজ দেশে ফিরতে হবে নিক জোনাসকে। এর আগে প্রেমিককে নিয়ে গোয়ায় ঘুরতে গিয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া।

রোববার (২৫ জুন) ব্যক্তিগত জেটে করে গোয়ার উদ্দেশে রওনা দিয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস। এসময় বিমানবন্দরে তাদের বিদায় জানাতে এসেছিলেন প্রিয়াঙ্কার ভাই সিদ্ধার্থ চোপড়া ও কাজিন পরিণীতি চোপড়া।

গতবছর মেট গালায় গিয়ে পরিচয় ৩৫ বছরের প্রিয়াঙ্কা ও ২৫ বছর বয়সী নিকের। এরপর এই মাসের শুরুর দিকে নিউ জার্সির অ্যাটলান্টিস সিটিতে এক আত্মীয়ের বিয়েতে গিয়েছিলেন নিক। সেখানে নিকের সঙ্গে প্রেমিকা হিসেবেই গিয়েছিলেন প্রিয়াঙ্কা। সেখানে জোনাস পরিবারের সঙ্গে দেখা করেন প্রিয়াঙ্কা। তাদের মধ্যে কথাও হয়। নিকের ভাই কেভিন জোনাস প্রিয়াঙ্কাকে ‘অসাধারণ’ বলে মন্তব্য করেন।

বাংলাদেশ সময়: ১৬৩০ ঘণ্টা, জুন ২৫, ২০১৮
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।