ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

বিনোদন

মেগান-হ্যারির সংসারে আসছে যমজ সন্তান!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৫৬ ঘণ্টা, জুন ২৫, ২০১৮
মেগান-হ্যারির সংসারে আসছে যমজ সন্তান! প্রিন্স হ্যারি ও মেগান মার্কেল

গত ১৯ মে ইংল্যান্ডের উইন্ডসর ক্যাসেলে রাজকীয় আয়োজনের মধ্য দিয়ে সম্পন্ন হয়েছে হলিউড অভিনেত্রী মেগান মার্কেল ও প্রিন্স হ্যারির বিয়ে। এরইমধ্যে শোনা যাচ্ছে, ব্রিটিশ রাজপরিবারে নতুন সদস্য আসার খবর।

সম্প্রতি পশ্চিমা সংবাদ মাধ্যমগুলোর প্রকাশিত প্রতিবেদনে জানা যায়, যমজ সন্তানের মা হতে যাচ্ছেন মেগান। হলিউডের এই অভিনেত্রীর কোলজুড়ে আসছে ছেলে ও মেয়ে সন্তান।

প্রকাশিত ওই প্রতিবেদনে আরও জানা যায়, পূর্ব আফ্রিকা থেকে মধুচন্দ্রিমা সেরে আসার পরই নাকি মা হওয়ার বিষয়টি জানতে পেরেছেন মেগান। আর এই খবরটি মেগান-হ্যারি সবার আগে জানিয়েছিলেন প্রিন্স উইলিয়াম ও কেট মিডলটনকে। তারপর থেকে মেগানকে মাতৃত্ব সংক্রান্ত টিপস দিচ্ছেন কেট।

প্রিন্স হ্যারি ও মেগান মার্কেলমেগান ও হ্যারির বিয়ের অনুষ্ঠানের বেশ কিছুদিন আগে থেকেই মেগানের মা হওয়ার খবর শোনা গিয়েছিল। যদিও ব্রিটিশ রাজপরিবারে বিয়ের আগে সন্তানসম্ভবা হওয়ার রীতি নেই। তবে প্রিন্স হ্যারি বরাবরই নিয়ম ভেঙেছেন। কিন্তু সন্তানের মা-বাবা হতে যাওয়ার বিষয়টি স্বীকার করেননি তারা।

বাংলাদেশ সময়: ১৪৫১ ঘণ্টা, জুন ২৫, ২০১৮
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।