ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

বিনোদন

এক দৃশ্যের জন্য ১২০ টেক!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫৯ ঘণ্টা, জুন ২৪, ২০১৮
এক দৃশ্যের জন্য ১২০ টেক! রণবীর কাপুর

বলিউডের জনপ্রিয় অভিনেতাদের মধ্যে রণবীর কাপুর অন্যতম। তিনি এখন ছবিতে চুক্তিবদ্ধ হলে অনেকটা নিশ্চিন্তেই থাকেন পরিচালক-প্রযোজক। কেননা তার অভিনয় বক্স অফিসকে চাঙ্গা রাখতে পারে।

এখন কোনো ছবির শুটিংয়ে গেলে রিটেক দিতে হয় না ‘তামাশা’খ্যাত এই তারকাকে। কিন্তু বলিউডের এই অভিনেতার ক্যারিয়ারের শুরুর দিকে এমনটা ছিলো না।

এমনও নাকি হয়েছে একটি দৃশ্যের প্রয়োজনে প্রায় ১২০ বার টেক দিতে হয়েছিলো রণবীরকে!

সঞ্জয়লীলা বানসালি পরিচালিত ‘সাওয়ারিয়া’ ছবির মধ্য দিয়ে বলিউডে পা রেখেছেন রণবীর কাপুর। আর সেই ছবি ‘যাব সে তেরি ন্যায়না’ গানটির জন্য প্রায় ১২০ টেক দিতে হয়েছে তাকে।

এ প্রসঙ্গে রণবীরের ভাষ্য, ‘‘আমি প্রায় ৪৫-৫০টি শট দিয়েছিলাম। সঞ্জয় খুব মিউজিক্যাল ডিরেক্টর। প্রত্যেকটি বিটে পারফেকশনের ওপর জোর দেয়। পরের দিন শুটিংয়ে যাওয়ার পর সঞ্জয় বলেছিলেন, আমি আবার শটটা নিতে চাই। সে দিন প্রায় ৭০টি টেক দিয়েছিলাম। ’’

সঞ্জয় দত্তের জীবনী নিয়ে নির্মিত ‘সঞ্জু’ ছবির প্রচারণা নিয়ে কাজ করছেন রণবীর কাপুর। রাজকুমার হিরানী পরিচালিত ও বিধু বিনোদ চোপড়া প্রযোজিত ছবিটি মুক্তি পাবে আগামী ২৯ জুন।

বাংলাদেশ সময়: ১৯৫৩ ঘণ্টা, জুন ২৪, ২০১৮
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।