ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

অসুস্থ ইরফানের পাশে শাহরুখ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩৬ ঘণ্টা, জুন ২৪, ২০১৮
অসুস্থ ইরফানের পাশে শাহরুখ ইরফান খান ও শাহরুখ খান

প্রথমে শোনা গিয়েছিলো নিউরোএন্ডোক্রাইন টিউমারে আক্রান্ত হয়েছেন ইরফান খান। টিউমান নয়, ক্যানসারে আক্রান্ত হয়েছেন বলিউডের এই অভিনেতা। কিছুদিন আগে এক টুইট বার্তায় এমনটা নিজেই জানিয়েছেন ইরফান।

বলিউডের জনপ্রিয় এই অভিনেতার অসুস্থতার খবরে ভেঙে পড়েছেন ভক্তরা। সকলের একই প্রার্থনা দ্রুত সুস্থ হয়ে উঠুক ইরফান খান।

এদিকে, ‘হিন্দি মিডিয়াম’খ্যাত এই তারকার দুঃসময়ে তার পাশে এসে দাঁড়ালেন বলিউড কিং শাহরুখ খান। সেই সঙ্গে বাড়িয়ে দিয়েছেন সহযোগিতার হাত।  

ইরফান খান ও শাহরুখ খানসম্প্রতি মুম্বাইয়ের মেহবুব স্টুডিওতে শুটিং নিয়ে ব্যস্ত ছিলেন শাহরুখ। সেসময় কিং খানকে ফোন করেন ইরফান খানের স্ত্রী সুতপা। জানান, চিকিৎসার জন্য লন্ডন যাচ্ছেন ইরফান। তবে যাওয়ার আগে তার সঙ্গে একবার দেখা করার ইচ্ছে প্রকাশ করেছেন তিনি।

এই খবর শোনার পর এক মুহূর্তও সময় নষ্ট করেননি বলিউড বাদশা। সঙ্গে সঙ্গে ইরফানের মাড আইল্যান্ডের উদ্দেশে রওনা হয়ে যান তিনি। যেখানে বসে দীর্ঘক্ষণ আড্ডা দেন দু’জন মিলে।

শুধু আড্ডা নয়, সাক্ষাতের পর অসুস্থ অভিনেতাকে চমকে দিয়ে নিজের লন্ডনের বাড়ির চাবি গুঁজে দেন ইরফানের হাতে। শাহরুখের এমন সহযোগিতায় অভিভূত খান দম্পতি।

বাংলাদেশ সময়: ১৬০০ ঘণ্টা, জুন ২৪, ২০১৮
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।