ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

গাঁটছড়া বাঁধলেন কিট-রোজ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৪২ ঘণ্টা, জুন ২৪, ২০১৮
গাঁটছড়া বাঁধলেন কিট-রোজ রোজ লেসলি ও কিট হ্যারিংটন

জনপ্রিয় টিভি সিরিজ ‘গেম অব থ্রোনস’র অভিনেতা কিট হ্যারিংটন ও অভিনেত্রী রোজ লেসলির বিয়ের খবর আগেই জানা গিয়েছিল। পূর্ব নির্ধারিত সময় অনুযায়ী শনিবার (২৩ জুন) যুক্তরাজ্যে গাঁটছড়া বেঁধেছেন তারা।

এদিন স্কটল্যান্ডের অ্যাবরদিনশায়ার শহরের ওয়ার্ডহিল ক্যাসেলে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে। বিয়েতে উপস্থিত ১০০ জন অতিথিদের মধ্যে ছিলেন অভিনেত্রী এমিলিয়া ক্লার্ক ও অভিনেতা পিটার ডিংকলজ।

২০১২ সালে আইসল্যান্ডে শুটিং করতে গিয়ে কিট ও রোজের ঘনিষ্ঠ সম্পর্ক গড়ে উঠে। যা পরবর্তীতে প্রেমে রূপ নেয়। গত বছরের সেপ্টেম্বরে তারা আংটি বদল করেন। চলতি বছর মে মাসে স্থানীয় একটি রেজিস্ট্রি অফিসে তারা বিয়ের তারিখ আগে থেকেই নিবন্ধন করে রেখেছিলেন। কিট হ্যারিংটন ও রোজ লেসলির‘গেম অব থ্রোনস’-এ জন স্নোর চরিত্রে অভিনয় করছেন কিট হ্যারিংটন। অন্যদিকে ইগ্রিট চরিত্রে অভিনয় করতেন রোজ। পর্দায় তাদের রোমান্স দর্শকের নজর কেড়েছিল। ২০১৪ সালে থেকে সিরিজটিতে নেই রোজ কিন্তু কিট নিয়মিত অভিনয় করছেন।

বাংলাদেশ সময়: ১৩৩৯ ঘণ্টা, জুন ২৪, ২০১৮
জেআইএম/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।