ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

বিনোদন

সংসার ভাঙলো তাসনুভা তিশার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৭ ঘণ্টা, জুন ২১, ২০১৮
সংসার ভাঙলো তাসনুভা তিশার অভিনেত্রী তাসনুভা তিশা ও ফারজানুল হক, ছবি: সংগৃহীত

সংসার ভেঙেছে মডেল ও অভিনেত্রী তাসনুভা তিশার। গত ২১ মে ফারজানুল হকের সঙ্গে তার বিয়ে বিচ্ছেদের সব আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে। এখন তারা আলাদা বাসায় থাকেন। 

বৃহস্পতিবার (২১ জুন) তিশা বাংলানিউজকে বলেন, ‘গত একবছর ধরে আমাদের দাম্পত্য জীবনে অনেক সমস্যা চলছিল। আমি মানসিক যন্ত্রণায় ভুগছিলাম।

যে কারণে আমি গত ছয় মাস ধরে ঠিক মতো কোনো কাজ করতে পারিনি। দু’জনের একসঙ্গে থাকা আর সম্ভব হচ্ছিলো না। শেষ পর্যন্ত বিচ্ছেদের সিদ্ধান্ত নিতে হলো। আমি ফারজানুলকে ডিভোর্স লেটার পাঠালে এক সপ্তাহের মধ্যে তিনি তা গ্রহণ করেন। গত মাসে আমাদের ডিভোর্স কার্যকর হয়েছে’।

তিশা আরও বলেন, ‘ব্যক্তিগত এসব কারণে আমার কাজের ওপর অনেক প্রভাব পড়েছে। এখন থেকে ভালোভাবে কাজ করতে চাই। গত ঈদে একেবারেই কাজ করতে পারিনি। সামনের ঈদটাও আমার এমনভাবে যাক সেটা চাই না। এখন আমি আগের চেয়ে অনেক ভালো আছি। নিকেতনে বাবার বাসায় আছি। ’

বিষয়টি নিয়ে ফারজানুল হকের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, ‘ডিভোর্সের বিষয়টি সত্যি। তবে এর বেশি কিছু বলার জন্য আমি এখন প্রস্তুত নই। ’

২০১৪ সালের ২৮ সেপ্টেম্বর তিশা-ফারজানুল ভালোবেসে বিয়ে করেছিলেন। তারা বিয়ের খবর প্রকাশ করেন ২০১৫ সালের ফেব্রুয়ারিতে।  চার বছরের মাথায় তাদের ঘর টিকলো না। এই ঘরে একমাত্র পুত্র সন্তান আনুশ। সে বর্তমানে বাবার কাছে আছে।   

ফারজানুলের সঙ্গে তিশার এটি ছিলো দ্বিতীয় বিয়ে। তার আগের ঘরের ঐশী নামের একজন কন্যা সন্তান আছে।

বিজ্ঞাপনে কাজ করে তাসনুভা তিশা বেশ পরিচিতি পান। নাটক, টেলিফিল্ম, মিউজিক ভিডিও ও স্বপ্লদৈর্ঘ্য চলচ্চিত্রে তাকে নিয়মিত কাজ করতে দেখা যায়।

বাংলাদেশ সময়: ২৩৫২ ঘণ্টা, জুন ২১, ২০১৮
জেআইএম/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।