ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

বিনোদন

যোগ ব্যায়ামে অংশ নিলেন তারকারা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৪৯ ঘণ্টা, জুন ২১, ২০১৮
যোগ ব্যায়ামে অংশ নিলেন তারকারা (বা থেকে) আমান, মেহরিন, টুম্পা, মেহজাবিন, শাওন, সাবা

বঙ্গবন্ধু আন্তর্জাতিক স্টেডিয়ামে যোগ ব্যায়ামে অংশ নিয়েছেন শোবিজ অঙ্গনের তারকারা।

বৃহস্পতিবার (২১ জুন) সকাল ৭টায় আন্তর্জাতিক যোগ দিবস উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত হন অভিনেত্রী সোহানা সাবা, রোকেয়া প্রাচী, মেহেজাবিন চৌধুরী, অভিনেতা আমান রেজা, কণ্ঠশিল্পী মেহরীন, দেবলীনা সুর, অভিনেত্রী ও নির্মাতা মেহের আফরোজ শাওন, কোরিওগ্রাফার বুলবুল টুম্পাসহ অনেকে। যোগ সেশনে অংশ নিয়েছেন তারা।

(বা থেকে) সাবা, শাওন, প্রাচী ও মেহজাবিনএ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। বিশেষ অতিথি ছিলেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী অ্যাডভোকেট বীরেন শিকদার। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন বাংলাদেশে নিযুক্ত ভারতীয় হাইকমিশনার হর্ষ বর্ধন শ্রিংলা।

এছাড়া অনুষ্ঠানে বাংলাদেশের খ্যাতিমান খেলোয়াড়, অভিনেতা, গায়ক ও ঢাকায় অবস্থিত বিভিন্ন মিশনের কূটনীতিকরা অংশ নেন।

২০১৪ সালের ১১ ডিসেম্বর জাতিসংঘ আন্তর্জাতিক যোগ দিবস ঘোষণা দেয়। ভারতের দেওয়া প্রস্তাবটি ১৭৫টি রাষ্ট্রের সমর্থনের মধ্য দিয়ে দিবসটি আন্তর্জাতিকভাবে এখন পালিত হয়ে আসছে। রাজধানী ঢাকাতে চতুর্থবারের মতো এই দিবসটি পালিত হচ্ছে। যোগ ব্যায়ামের অনুষ্ঠানে তারকারা

২০১৫ সাল থেকে ভারতীয় হাইকমিশন বাংলাদেশে আন্তর্জাতিক যোগ দিবস পালন করে আসছে। এবার ৫ হাজারেরও বেশি লোক বঙ্গবন্ধু আন্তর্জাতিক স্টেডিয়ামে এই কর্মসূচিতে অংশ নিয়েছেন বলে জানা গেছে।

বাংলাদেশ সময়: ১৪৪২ ঘণ্টা, জুন ২১, ২০১৮
জেআইএম/আরআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।