ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

বিনোদন

‘রেস থ্রি’ ভালো হয়েছে বলেই বক্স অফিসে এতো সাড়া

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫৮ ঘণ্টা, জুন ২০, ২০১৮
‘রেস থ্রি’ ভালো হয়েছে বলেই বক্স অফিসে এতো সাড়া ববি দেওল

বলিউড অভিনেতা ববি দেওল ‘রেস থ্রি’ সিনেমার মধ্য দিয়ে বহুদিন পর বড় পর্দায় ফিরেছেন। সিনেমাটি এখন পর্যন্ত বক্স অফিসে ১৩২ কোটি ৭৬ লাখ রুপি আয় করেছে। কিন্তু পায়নি সমালোচকদের প্রশংসা।

আবার সামাজিক যোগাযোগ মাধ্যমে সিনেমাটির চিত্রনাট্য, ডায়লগ, অভিনয়, গান ও অ্যাকশন দৃশ্য নিয়ে ট্রল করা হচ্ছে।

মঙ্গলবার (১৯ জুন) ববি দেওল ‘মিস ইন্ডিয়া-২০১৮’র অনুষ্ঠানে অতিথি বিচারক হিসেবে হাজির হয়েছিলেন।

পরে সেখানে সিনেমাটি নিয়ে সংবাদমাধ্যমে কথা বলেন এই অভিনেতা। তার দাবি ‘রেস থ্রি’ ভালো হয়েছে বলেই বক্স অফিসে এতো সাড়া ফেলেছে।

তখন ‘ইয়ামলা পাগলা দিওয়ানা’ খ্যাত এই অভিনেতা বলেন, আমি খুব আনন্দিত। কারণ মানুষ আমাকেসহ ‘রেস থ্রি’র সকল চরিত্রকে গ্রহণ করেছেন। আমি মনে করি সমালোচনা তখনই কাজ করে, যখন কোনো সিনেমা খারাপ হয়। ‘রেস থ্রি’ যদি অনেক খারাপ হতো, তাহলে এটি বক্স অফিসে সাড়া ফেলতো না। বক্স অফিসে ভালো ব্যবসা হচ্ছে, তাই সিনেমার পুরো টিম অনেক খুশি।

সালমান খান অভিনীত ‘রেস থ্রি’ পরিচালনা করেছেন রেমো ডি’সুজা। সিনেমাটি প্রথম দিন ২৯ কোটি ৭ লাখ রুপি আয় করেছে। এটি ঈদ উপলক্ষে গত ১৫ জুন প্রেক্ষাগৃহে মুক্তি দেওয়া হয়। এতে সালমানের সহশিল্পী হিসেবে দেখা গেছে অনিল কাপুর, জ্যাকলিন ফার্নান্দেজ, ডেইজি শাহ, সাকিব সেলিমসহ প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৯৪৫ ঘণ্টা, জুন ২০, ২০১৮
জেআইএম/টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।