ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

বিনোদন

বিয়ে করলেন ডিপজলকন্যা ওলিজা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩১ ঘণ্টা, জুন ২০, ২০১৮
বিয়ে করলেন ডিপজলকন্যা ওলিজা মনোয়ার হোসেন ডিপজল ও ওলিজা মনোয়ার

অভিনেতা মনোয়ার হোসেন ডিপজলকন্যা ওলিজা মনোয়ার বিয়ে করেছেন। মঙ্গলবার (১৯ জুন) রাজধানীর একটি অভিজাত হোটেলে গাঁটছড়া বেঁধেছেন তিনি। পাত্র অর্পণ, পেশায় ব্যবসায়ী।

বুধবার (২০ জুন) ডিপজলের ব্যক্তিগত সহকারী জাকির হোসেন বাংলানিউজকে বলেন, ঘরোয়াভাবে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে। বিয়েতে দুই পরিবারের সদস্য ও ঘনিষ্ঠজনেরা উপস্থিত ছিলেন।

আগামী ২৮ জুন ঢাকায় বড় আয়োজনে বিয়ের অনুষ্ঠান হবে। সেখানে কাছের সবাই দাওয়াত পাবেন। ডিপজলের সঙ্গে ওলিজা ও অর্পণএদিকে, বুধবার ওলিজা তার ফেসবুক আইডিতে বিয়ের বেশকিছু স্থিরচিত্র শেয়ার করেছেন। একটি স্থিরচিত্রে দেখা যাচ্ছে, লাল শাড়ি পরে বর অর্পণের সঙ্গে দাঁড়িয়ে আছেন তিনি। ক্যাপশনে লিখেছেন ‘হ্যাপিলি ম্যারিড’। এছাড়া অন্য স্থিরচিত্রে ওলিজা ও অর্পণকে সঙ্গে নিয়ে ক্যামেরাবন্দি হয়েছেন ডিপজল। ওলিজা ও অর্পণএর আগে ১৮ জুন ঘরোয়াভাবে পরিবার ও ঘনিষ্ঠজনদের নিয়ে ওলিজার হলুদের অনুষ্ঠান হয়।

ওলিজা লন্ডনে বিজনেস স্টাডিজ নিয়ে পড়াশোনা করেছেন। ফিল্ম অ্যান্ড মিডিয়া ও মেকআপ নিয়েও পড়াশোনা করেছেন ডিপজলকন্যা। হলুদ অনুষ্ঠানে পরিবারের সঙ্গে ওলিজা‘ওলিজা মনোয়ার লন্ডন মেকওভার স্টুডিও’ নামে ঢাকায় তার একটি প্রতিষ্ঠান রয়েছে। এছাড়া পরিচালনার সঙ্গেও যুক্ত হয়েছিলেন তিনি। গত বছর বাবা ডিপজলকে নিয়ে ‘মেঘলা’ নামে একটি হরর ছবির শুটিং শুরু করেছিলেন তিনি।

বাংলাদেশ সময়: ১৭৩০ ঘণ্টা, জুন ২০, ২০১৮
জেআইএম/টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।