ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

বিনোদন

বলিউড ইন্ডাস্ট্রিতে সালমানের ৩০ বছর

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১২ ঘণ্টা, জুন ২০, ২০১৮
বলিউড ইন্ডাস্ট্রিতে সালমানের ৩০ বছর সালমান খান

জে.কে বিহারি পরিচালিত ‘বিবি হো তো অ্যায়সি’ ছবির মধ্য দিয়ে ১৯৮৮ সালে বলিউড ইন্ডাস্ট্রিতে পা রেখেছেন সালমান খান। পরে ১৯৮৯ সালে ‘ম্যায়নে পেয়ার কিয়া’ ছবিতে নায়ক চরিত্রে অভিনয় করে সকলের মন জয় করে নেন তিনি।

বলিউডে এখনও তার ছবি মানেই ‘হিট’, বক্স অফিসে কোটি কোটি রুপির ব্যবসা! শুধু পর্দায় নন, পর্দার বাইরেও নানা ঘটনার জন্য আলোচিত সালমান খান।

এদিকে, দেখতে দেখতে বলিউড ইন্ডাস্ট্রিতে ৩০ বছর পার করে ফেলছেন সালমান খান।

সম্প্রতি ভারতীয় সংবাদ মাধ্যম হিন্দুস্তান টাইমসে দেওয়া এক সাক্ষাৎকারে ইন্ডাস্ট্রিতে ৩০ বছর কাটানোর অভিজ্ঞতা শেয়ার করেছেন ‘সুলতান’খ্যাত এই তারকা।

‘বজরঙ্গি ভাইজান’খ্যাত এই তারকা বলেন, ‘বিশ্বাস করুন কিছুই বদলায়নি। ধরে নিচ্ছি আমি আগে যে ছবিগুলোতে অভিনয় করেছি সেগুলো বক্স অফিসে ভালো ব্যবসা করতে পারেনি। কিন্তু সেসব ছবি থেকে আজও মুনাফা পেয়ে যাচ্ছেন ছবির প্রযোজকরা। ’

‘ম্যায়নে পেয়ার কিয়া’ ছবির দৃশ্যযোগ করে তিনি আরও বলেন, “আমার মনে হয় এইতো সেদিন ‘ম্যায়নে পেয়ার কিয়া’ ছবির জন্য চুক্তিবদ্ধ হলাম। আর এখন আমি আমার পরবর্তী ছবি নিয়ে সাক্ষাৎকার দিচ্ছি। কিন্তু দেখুন ৩০ বছর পার হয়ে যাচ্ছে। ”

গত ১৫ জুন প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে সালমান খান অভিনীত ‘রেস থ্রি’। এরই মধ্যে শত কোটির ঘরে পৌঁছে গিয়েছে ছবিটি।

বাংলাদেশ সময়: ১৬০০ ঘণ্টা, জুন ২০, ২০১৮
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।