ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

নিকের প্রাক্তন প্রেমিকার মন ভাঙলেন প্রিয়াঙ্কা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৩৩ ঘণ্টা, জুন ২০, ২০১৮
নিকের প্রাক্তন প্রেমিকার মন ভাঙলেন প্রিয়াঙ্কা প্রিয়াঙ্কা চোপড়া, নিক জোনাস ও ডেল্টা গুডরেম

দশ বছরের ছোট নিক জোনাসের সঙ্গে প্রেম করছেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। প্রায় সময় বিভিন্ন জায়গায় হাতে হাত রেখে ঘুরে বেড়াতে দেখা যায় তাদের। এমনকি প্রেমিকের হাত ধরে তার আত্মীয়ের বিয়েতেও উপস্থিত হয়েছিলেন পিসি।

কিন্তু প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে নিকের ঘনিষ্ঠতা নিয়ে নাকি মোটেও খুশি নন নিকের প্রাক্তন প্রেমিকা ডেল্টা গুডরেম। সম্প্রতি এমনটাই তথ্য প্রকাশ করেছে ভারতীয় সংবাদ মাধ্যমগুলো।

প্রকাশিত ওই প্রতিবেদনে জানা যায়, প্রিয়াঙ্কার উপর নিকের বেশ টান আছে জানতে পেরে, ডেল্টার মন ভেঙে যায়। শুধু তাই নয়, প্রিয়াঙ্কার বিষয়ে নিক ভাবছেন জানতে পেরে নিকের জীবন থেকে সরে যাচ্ছেন ডেল্টা।

নিক জোনাস ও প্রিয়াঙ্কা চোপড়ানিকের জীবন থেকে সরে গেলেও ঘনিষ্ঠদের কাছে ডেল্টা তার ক্ষোভ প্রকাশ করে বলেন, প্রিয়াঙ্কার সঙ্গে তার তুলনা কখনওই চলে না, যার বন্ধু (মেগান মর্কেল) রাজ পরিবারের সদস্য।

২০১১ সালে নিকের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়ান ডেল্টা। ২০১২ সালে তাদের বিচ্ছেদও হয়ে যায়। বিচ্ছেদ হলেও নিকের প্রতি ডেল্টার টান ছিলো বেশ।

বাংলাদেশ সময়: ১২১৮ ঘণ্টা, জুন ২০, ২০১৮
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।