ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

ছেলের স্থিরচিত্র দিয়ে এনটিআরের ইনস্টাগ্রাম যাত্রা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৬ ঘণ্টা, জুন ১৮, ২০১৮
ছেলের স্থিরচিত্র দিয়ে এনটিআরের ইনস্টাগ্রাম যাত্রা জুনিয়র এনটিআর ও ইনস্টাগ্রামে তার শেয়ার করা স্থিরচিত্র

অনেক আগ থেকেই বহু তারকা ইনস্টাগ্রাম ব্যবহার করেন। কিন্তু তেলেগু সিনেমার জনপ্রিয় অভিনেতা জুনিয়র এনটিআর মাত্র কয়েকদিন আগে জনপ্রিয় এই সোশ্যাল মিডিয়ায় অ্যাকাউন্ট খুলেছেন। তবে এতে এতদিন কোনও ছবি শেয়ার করেননি তিনি।

গত ১৪ জুন এনটিআরের স্ত্রী লক্ষ্মী প্রণতি দ্বিতীয় ছেলে সন্তানের জন্ম দিয়েছেন। সোমবার (১৮ জুন) এনটিআর তার দুই ছেলের স্থিরচিত্র শেয়ার করে ইনস্টাগ্রাম যাত্রা শুরু করেন।

স্থিরচিত্রটিতে দেখা যায় নবজাতকে কোলে নিয়ে বসে আছেন এ অভিনেতার বড় ছেলে। আর মোবাইলে তাদের দুজনের স্থিরচিত্র তুলছেন এনটিআর। শেয়ার করা স্থিরচিত্রটি ক্যামেরাবন্দি করেছেন তার স্ত্রী লক্ষ্মী।

জুনিয়র এনটিআর তেলেগু টিভির জনপ্রিয় রিয়্যালিটি শো ‘বিগ বস’ উপস্থাপনা করতেন। কিন্তু নবজাতক সন্তান ও স্ত্রীর দেখাশোনা করার জন্য আপাতত তিনি শো-টি ছেড়ে দিয়েছেন। তার জাগায় স্থলাভিষিক্ত হয়েছেন অভিনেতা ননি।

এদিকে খুব শিগগিরই জুনিয়র এনটিআর এসএস রাজামৌলির পরবর্তী প্রজেক্ট ‘আরআরআর’-এ অভিনয় করতে যাচ্ছেন। এতে তার সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন আরেক জনপ্রিয় অভিনেতা রাম চরণ।

বাংলাদেশ সময়: ১৯৩০ ঘণ্টা, জুন ১৮, ২০১৮
জেআইএম/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad