ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

বিনোদন

ঈদ স্পেশাল

স্মৃতির মণিকোঠায় তারকাদের ঈদ

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৪ ঘণ্টা, জুন ১৫, ২০১৮
স্মৃতির মণিকোঠায় তারকাদের ঈদ -

ঈদকে ঘিরে নানা মানুষের রয়েছে নানা স্মৃতি। তারকাদের মণিকোঠায় ঈদ নিয়ে রয়েছে অনেক স্মৃতি। বাংলানিউজের ঈদ স্পেশালে এবার জানা যাবে তারকাদের ঈদের স্মৃতি। 

মাহিয়া মাহি
ছোট থেকেই ঈদে ঢাকায় থাকি। তবে প্রতিবারই ঈদের পরদিন পরিবারের সঙ্গে রাজশাহী দাদা বাড়িতে যাওয়া হতো।

সেখানে পুরো গ্রাম ঘুরে বেড়াতাম। বেশিরভাগ সময়ই বন্ধুদের সঙ্গে কাটতো। সবচেয়ে বেশি ভালো লাগতো পুকুরের পানিতে গোসল করতে। আমি সাঁতার জানি না। তবুও সমস্যা হতো না, কারণ পুকুরের পানি ছিলো কোমর পর্যন্ত। অভিনয়ে আসার পর রাজশাহীতে গিয়ে ঈদ করা হয়নি। তবে এবার ছয় বছর পর সেখানে ঈদ করতে যাচ্ছি। খুব আনন্দ লাগছে।   

সাইমন সাদিক
আমি সবসময় কিশোরগঞ্জে বাবা-মার সঙ্গেই ঈদ করি। আমার বন্ধুর একটা দল আছে। সেই দলের সঙ্গে প্রতি উৎসবে একসঙ্গে ঘুরতে বের হই। একসঙ্গে নানা আয়োজনের মধ্য দিয়ে ঈদ উদযাপন করি। তবে ছোটবেলায় আমরা এক গ্রাম থেকে আরেক গ্রামে ঘুরতে যেতাম। সেখানে কোনো বন্ধু বা আত্মীয় থাকলে তাদের সঙ্গে দেখা করা ছিল অন্যরকম ভালোলাগার বিষয়। আবার অনেকের দাওয়াতেও অংশ নিতাম। এখন সবচেয়ে ভালো লাগে সব আত্মীয়রা আমাদের বাড়িতে বেড়াতে আসেন। এটি অন্যরকম এক তৃপ্তি।

তাহসান খান
ছোটবেলায় বাবার সঙ্গে ঈদের নামাজ পড়তে যাওয়াটা আমার কাছে ঈদের সবচেয়ে আকর্ষণীয় বিষয় ছিলো। এখনও এ বিষয়টি অনেক ভালো লাগে। তাছাড়া পরিবারের সঙ্গে ঈদ করাটাও আমার কাছে আনন্দের বিষয়। আমি সবসময় ঢাকাতেই ঈদ করি। এবারও করার হচ্ছে। তবে ঈদে আগে থেকে কিছু প্ল্যান করতে পারি না। যা হয় হুট করে হয়ে যায়।

মেহজাবিন চৌধুরী
আমার শৈশব কেটেছে সংযুক্ত আরব আমিরাতে। সেখানেই আগে ঈদ করতাম। এরপর দেশে চলে আসার পর ঢাকাতেই ঈদ করা হয়। ঈদ নিয়ে কখনই আমার বিশেষ কোনো পরিকল্পনা থাকতো না। বলা যায় ঈদটা আমার কাছে বোরিং বিষয়। সুযোগ পেলে বন্ধুদের নিয়ে ঘুরতে যাওয়া, পরিবারের মানুষদের সঙ্গে সময় কাটানো-এর বাইরে তেমন আর কিছু করা হয় না। বিশেষ কোনো স্মৃতিও মনে পড়ে না। এবারও ঢাকাতেই ঈদ করছি। তেমন কোনো প্ল্যান নেই।

বাংলাদেশ সময়: ২১২৩ ঘণ্টা, জুন ১৫, ২০১৮
জেআইএম/আরআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।