ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

বিনোদন

কাজগুলো করে তৃপ্তি পেয়েছি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১৬ ঘণ্টা, জুন ১৫, ২০১৮
কাজগুলো করে তৃপ্তি পেয়েছি কাজী নওশাবা আহমেদে। ছবি: বাংলানিউজ

ঈদে অভিনেত্রী কাজী নওশাবা আহমেদের দু’টি নাটক প্রচার হবে। একটি সাগর জাহান পরিচালিত ‘ফ্যাটম্যান’ অন্যটি রাগীব শাহরিয়ারের ‘কবির হোসেন একজন কাপুরুষ’। দু’টি কাজ নিয়েই নওশাবা বেশ উচ্ছ্বসিত।

বাংলানিউজের সঙ্গে আলাপে নওশাবা বলেন, সামাজিক সচেতনতামূলক কাজ করতে আমি খুব পছন্দ করি। কারণ এ ধরনের কাজ দিয়ে সহজেই মানুষের কাছে সমাজের নানা সমস্যাগুলো তুলে ধরা যায়।

সেইসঙ্গে সমস্যাগুলো রোধের উপায়ও বলা যায়।

বর্তমানে আমাদের সমাজে সাইবার ক্রাইম ও ধর্ষণ অনেক বড় সমস্যা। ঈদে আমার যে দু’টি নাটক আসছে তা এই দুইটি বিষয় নিয়েই নির্মাণ করা হয়েছে। দুইটি কাজের মধ্য দিয়ে দর্শককে দারুণ কিছু মেসেজ দেওয়া হয়েছে। তাই ঈদে আমার নাটকের সংখ্যা কম হলেও আমি কাজগুলো করে তৃপ্তি পেয়েছি-যোগ করে বললেন ‘ঢাকা অ্যাটাক’খ্যাত অভিনেত্রী।

সাত পর্বের ধারাবাহিক নাটক ‘ফ্যাটম্যান’-এ নওশাবার সহশিল্পী মোশাররফ করিম। এর গল্পে দেখা যাবে নওশাবা সাইবার ক্রাইমে জড়িয়ে যান। যার ফলে বড় ধরনের সমস্যার সৃষ্টি হয়। ঈদের দিন থেকে টানা সাত দিন সন্ধ্যা ৬টা ২৫ মিনিটে বাংলাভিশনের পর্দায় নাটকটি দেখা যাবে।

‘কবির হোসেন একজন কাপুরুষ’ টেলিফিল্মে নওশাবার সহশিল্পী রিয়াজ। এতে ধর্ষণের প্রতিবাদে সোচ্চার হওয়া সাধারণ একটি পরিবারের গল্প দেখানো হবে। এটি ঈদের দিন সকাল সাড়ে ১১টায় চ্যানেল আইতে প্রচার হবে।

বাংলাদেশ সময়: ১৯১০ ঘণ্টা, জুন ১৫, ২০১৮
জেআইএম/আরআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।