‘মনপুরা’ জুটির ‘মেন্টাল ফ্যামিলি’
[x]
[x]
ঢাকা, মঙ্গলবার, ৩০ শ্রাবণ ১৪২৫, ১৪ আগস্ট ২০১৮
bangla news

‘মনপুরা’ জুটির ‘মেন্টাল ফ্যামিলি’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৬-১৪ ১:৩৮:৩৮ পিএম
চঞ্চল ও মিলি

চঞ্চল ও মিলি

চঞ্চলের বোন খুশী। প্রতি বছরের মতো ঈদের ছুটিতে ভাইয়ের বাড়িতে স্বামী হাসানকে নিয়ে বেরাতে আসেন খুশী। কিন্তু বিষয়টি চঞ্চলের স্ত্রী মিলি সহজে মেনে নিতে পারেন না। কারণ সেও এ ঈদে তার বাবার বাড়িতে যেতে চেয়েছিলেন। এ নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে বেধে যায় বাকবিতণ্ডা। অপর দিকে হাসান এ বাড়ির জামাই হওয়া সত্ত্বেও তার বেশী কেয়ার করা হচ্ছে না, সম্মান করা হচ্ছে না বলে তার অভিযোগ। পাশের বাড়ির লোকজন বলাবলি করতে থাকেন যে পুরো পরিবারটিই একটি ‘মেন্টাল ফ্যামিলি’।

‘মনপুরা’ চলচ্চিত্রের জনপ্রিয় জুটি চঞ্চল ও মিলি ঈদে টিভি পর্দায় এমন গল্পের নাটকে নিয়ে হাজির হবেন। বৃন্দাবন দাসের রচনায় নাটকটি পরিচালনা করেছেন দীপু হাজরা।চঞ্জল, মিলি, খুশী ও হাসানের সঙ্গে 'মেন্টাল ফ্যামিল'র অন্যান্য অভিনয়শল্পীরাচঞ্চল চৌধুরী ও ফারহানা মিলি ছাড়াও নাটকটিতে অভিনয় করেছেন আ খ ম হাসান, শাহানাজ খুশী, দিব্য, সৌম্য, মাসুদ রানা, মিঠু, উর্মি প্রমুখ। বিশেষ এ নাটকটি ঈদের দিন সন্ধ্যা ৬টায় গাজী টিভিতে বিরতিহীনভাবে প্রচার হবে।

বাংলাদেশ সময়: ১৩২৮ ঘণ্টা, জুন ১৪, ২০১৮
জেআইএম/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa