[x]
[x]
ঢাকা, সোমবার, ৪ আষাঢ় ১৪২৫, ১৮ জুন ২০১৮

bangla news

মুক্তির আগেই বিতর্কে ‘সঞ্জু’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৬-১৩ ১:৪৪:৩০ পিএম
‘সঞ্জু’ ছবির দৃশ্যে রণবীর কাপুর

‘সঞ্জু’ ছবির দৃশ্যে রণবীর কাপুর

বলিউড সুপারস্টার সঞ্জয় দত্তের জীবনী নিয়ে নির্মিত হয়েছে ‘সঞ্জু’। রাজকুমার হিরানি পরিচালিত ছবিতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন অভিনেতা রণবীর কাপুর। আগামী ২৯ জুন প্রেক্ষাগৃহে মুক্তি দেওয়া হবে ছবিটি। কিন্তু মুক্তির আগেই বিতর্কের মুখে পড়তে হলো এটিকে।

ইতিমধ্যে ভারতীয় সেন্সর বোর্ডের ছাড়পত্র পেয়ে গেছে ‘সঞ্জু’। তবুও কেনো বিতর্কের মুখে পড়তে হলো ছবিটিকে?

সম্প্রতি ভারতীয় সংবাদ মাধ্যমগুলোর প্রকাশিত প্রতিবেদনে জানা যায়, ‘সঞ্জু’র ট্রেলারে একটি টয়লেট লিকেজের দৃশ্য রয়েছে। যেখানে দেখা যাচ্ছে- শৌচালয়ের পাইপ ফেটে বিষ্ঠা ও বর্জ্য পদার্থ জেলের মধ্যে ছড়িয়ে পড়েছে। আর এই দৃশ্য নিয়েই তৈরি হয়েছে সমস্যা।

‘সঞ্জু’ ছবির দৃশ্যে রণবীর কাপুরসমাজকর্মী পৃথ্বী মাসকে দৃশ্যটি নিয়ে অভিযোগ করেন বলেন, এই দৃশ্য ভারতের জেল কর্তৃপক্ষ সম্পর্কে খারাপ ধারণা তৈরি করবে। এমনকি তিনি সিবিএফসির কাছে একটি চিঠিও পাঠিয়েছেন।

চিঠিতে তিনি লিখেছেন, ‘‘সরকার ও জেল কর্তৃপক্ষ জেলগুলোর যথেষ্ট দেখভাল করে। আমরা এমন ঘটনা কোথাও শুনিনি। এর আগেও বহু ছবিতে জেল দেখানো হয়েছে কিন্তু এমন দৃশ্য দেখা যায়নি।’’

সিবিএফসি এই দৃশ্যের বিরুদ্ধে কোনো পদক্ষেপ গ্রহণ না করলে কোর্টে গিয়ে ছবি স্থগিত রাখার আবেদন করবেন বলেও জানান পৃথ্বী।

** ‘সঞ্জু’ ছবির ট্রেলার

বাংলাদেশ সময়: ১৩৩০ ঘণ্টা, জুন ১৩, ২০১৮
বিএসকে

ক্লিক করুন, আরো পড়ুন :   বলিউড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa