ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

বিনোদন

হাতে হাত রেখে প্রেমিকের আত্মীয়ের বিয়েতে প্রিয়াঙ্কা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫৩৫ ঘণ্টা, জুন ১৩, ২০১৮
হাতে হাত রেখে প্রেমিকের আত্মীয়ের বিয়েতে প্রিয়াঙ্কা নিক জোনাসের আত্মীয়ের বিয়ের অনুষ্ঠানে প্রিয়াঙ্কা চোপড়া

বলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়া ও মার্কিন সংগীতশিল্পী নিক জোনাস প্রেম করছেন। খবরটি নতুন নয়। তবে ক’দিন আগে পর্যন্তও এই ‘প্রেম’ খবর থেকে গুঞ্জন বলেই বেশি বিবেচিত হয়েছে। কিন্তু এখন মনে হচ্ছে, তারা আর কোনো রাখঢাকের মধ্যে নেই। দুই তারকা নিজেদের ঘনিষ্ঠতা গোপন না করে প্রকাশেই এখন বেশি বিশ্বাসী।

প্রেম নিয়ে কেউ এখনও পর্যন্ত সরাসরি মুখ না খুললেও নিকের পরিবার পর্যন্ত গড়িয়েছে সম্পর্ক। সম্প্রতি নিকের এক আত্মীয়ের বিয়ের অনুষ্ঠানে দেখা গিয়েছে প্রিয়াঙ্কাকে।

যেখানে প্রেমিকের হাত ধরে হাজির হয়েছিলেন ‘বাজিরাও মাস্তানি’খ্যাত তারকা। বেশ অন্তরঙ্গ হতেও দেখা গেছে দু’জনকে।

নিক জোনাসের আত্মীয়র বিয়ের অনুষ্ঠানে প্রিয়াঙ্কা চোপড়াগত বছর মেট গালা অনুষ্ঠানে প্রথম প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাসকে দেখা যায় একসঙ্গে। ওই সময় তাদের দু’জনের একসঙ্গে লালগালিচায় হাঁটা নিয়ে অনেক গুজব রটে। গুজবে ইতি টানতে জিমি কিমেলের টিভি শোতে এসে প্রিয়াঙ্কা বলেছিলেন, ‘নিক দারুণ মানুষ। তবে আমাদের পরিচয় খুব অল্প সময়ের জন্য হয়েছিল। বেশি ঘনিষ্ঠতার সুযোগ নেই। ’

নিক জোনাসের আত্মীয়র বিয়ের অনুষ্ঠানে প্রিয়াঙ্কা চোপড়াতবে বছর ঘোরার সঙ্গে সঙ্গে তাদের পরিচয় আরও পোক্ত হয়। এখন যখনই সুযোগ পান প্রেমিক নিকের সঙ্গে সময় কাটান পিসি।

বাংলাদেশ সময়: ১১২২ ঘণ্টা, জুন ১৩, ২০১৮
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।