ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

সারাজীবন চোখের সমস্যায় ভুগতে হবে জ্যাকলিনকে

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫৪৭ ঘণ্টা, জুন ১২, ২০১৮
সারাজীবন চোখের সমস্যায় ভুগতে হবে জ্যাকলিনকে জ্যাকলিন ফার্নান্দেজ

রেমো ডি’সুজা পরিচালিত ‘রেস থ্রি’ ছবির প্রচারণা নিয়ে ব্যস্তসময় কাটছে জ্যাকলিন ফার্নান্দেজের। এরইমধ্যে ভক্তদের একটি খারাপ খবর শোনালেন বলিউডের এই অভিনেত্রী।

‘রেস থ্রি’ ছবির শেষ ভাগের শুটিংয়ের জন্য কিছুদিন আগে আবুধাবিতে গিয়েছিলেন জ্যাকলিন। সেখানেই স্কোয়াশ খেলার সময় একটি বল এসে পড়ে শ্রীলঙ্কান এই সুন্দরীর চোখে।

সঙ্গে সঙ্গে তার চোখ থেকে রক্ত ঝরতে থাকে। পরে তাকে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। এ কথা সকলেরই জানা।

এবার সেই চোটের কারণে সারাজীবন চোখের সমস্যায় ভুগতে হবে জ্যাকলিনকে। দীর্ঘ পরীক্ষার পর সম্প্রতি এমনটাই জানিয়েছে চিকিৎসকরা।

জ্যাকলিন ফার্নান্দেজতবে বিষয়টি নিয়ে একদমই চিন্তিত নন জ্যাকলিন। তার ভক্তরাও যাতে চিন্তা না করেন, সে জন্য ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করে তিনি লিখেছেন, ‘এটি স্থায়ী ক্ষত। আমার চোখের মণি আর কোনোদিনও স্বাভাবিক হবে না। কিন্তু এটি জানতে পেরে নিশ্চিন্ত যে, আমি সবকিছু দেখতে পাবো। ’

আগামী ১৫ জুন মুক্তি পাবে ছবিটি। এতে জ্যাকলিনের বিপরীতে রয়েছেন সালমান খান।

বাংলাদেশ সময়: ১১৪৪ ঘণ্টা, জুন ১২, ২০১৮
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।