ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

ঈদে নাঈম-অপর্ণার ‘আবর্ত’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫২ ঘণ্টা, জুন ৮, ২০১৮
ঈদে নাঈম-অপর্ণার ‘আবর্ত’ ‘আবর্ত’ নাটকের দৃশ্য

পরিবারের অমতে ভালোবেসে বিয়ে করেছিলো পার্থ ও দীপ্তি। কিন্তু সম্পর্ক বেশিদিন টেকেনি। বিয়ের পর তাদের বিচ্ছেদ হয়ে যায়। হঠাৎ তিন বছর পর একদিন দীপ্তি পার্থকে মেসেজ দিয়ে দেখা করতে বলেন। দীপ্তি জানায় এক মাসের মধ্যেই তার পড়ালেখা শেষ সে বাড়ি চলে যাবে। পার্থ জানায় সে চাকরির চেষ্টা করছে।

এর কিছুদিন পর পার্থর একটি চাকরি হয়। পার্থ চাকরির সংবাদ নিয়ে দীপ্তিদের বাড়ি যাবার পথে জানতে পারে আজ দীপ্তিদের বাড়িতে বিয়ে।

পার্থ দীপ্তির বিয়ে হয়ে যাচ্ছেে এ বিষয়ে নানা অনিশ্চয়তায় ভুগতে থাকেন। অবশেষে পার্থ দীপ্তিদের বাড়ি গিয়ে দেখেন বিয়ে হচ্ছে ঠিকই, তবে দীপ্তির না তার বোনের।

এমনই মজার গল্পে নির্মিত হয়েছে নাটক ‘আবর্ত’। এটি রচনা ও পরিচালনা করেছেন নূর ইমরান মিঠু। অভিনয় করেছেন এফএস নাঈম, অপর্ণা, অশোক ব্যাপারী ও উর্মি।

নাটকটি নিয়ে নির্মাতা বলেন, প্রিয় মানুষ ও ভালোবাসা কিভাবে বারবার ফিরে আসে তাই এই নাটকের গল্পে দেখানো হয়েছে। আশা করছি নাটকটি দর্শকদের ভালো লাগবে।  

দেশ টিভিতে ‘আবর্ত’ প্রচারিত হবে ঈদের ৭ম দিন রাত ৮টা ৪৫ মিনিটে।

বাংলাদেশ সময়: ২১৪৯ ঘণ্টা, জুন ০৮, ২০১৮
জেআইএম/বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।