ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

আরবাজের বেটিংয়ে যুক্ত থাকার কথা জানতেন না মালাইকা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫০২ ঘণ্টা, জুন ৭, ২০১৮
আরবাজের বেটিংয়ে যুক্ত থাকার কথা জানতেন না মালাইকা আরবাজ খান ও মালাইকা অরোরা

আইপিএল বেটিংয়ে (জুয়া) যুক্ত থাকার বিষয়টি পুলিশের কাছে আরবাজ খান নিজ মুখে স্বীকার করেছেন। এই ঘটনার পরই বলিউড পাড়ায় হৈ চৈ পড়েছে। এমনকি বেশ কিছু ভারতীয় সংবাদ মাধ্যমগুলো দাবি করছে, এই জুয়ার কারণেই নাকি সাবেক স্ত্রী মালাইকা অরোরার সঙ্গে বিচ্ছেদ হয়েছিলো বলিউড সুপারস্টার সালমান খানের ভাই আরবাজের। তবে মালাইকার মুখে শোনা যাচ্ছে অন্য সুর।

সম্প্রতি বিষয়টিকে মিথ্যা ও অস্বীকার করে মালাইকা জানান, ‘আমি তো দূরের কথা। আমার মনে হয় আরবাজ তার পরিবারের অন্যান্য সদস্যদের সঙ্গেও এই কথা শেয়ার করেননি।

সালমান ও তার পরিবার বিষয়টি জানতে পেরেছেন শুধু আরবাজ স্বীকার করে নিয়েছেন বলে। ’

আরবাজ খান ও মালাইকা অরোরাযোগ করে মালাইকা আরও বলেন, ‘সালমানের পরিবার এখন অপেক্ষা করছে আরবাজের কাছ থেকে সবকিছু বিস্তারিত জানার। কিন্তু তারা কোনদিন আরবাজকে এ বিষয়ে চাপ দেবেন না। খান পরিবারে সবাই একসঙ্গে থাকেন। কিন্তু যার যার নিজস্ব একটা জায়গা রয়েছে। ’

গত ২ জুন পুলিশি জেরার মুখে আইপিএল বেটিংয়ে (জুয়া) যুক্ত থাকার কথা স্বীকার করেন চলচ্চিত্র প্রযোজক, পরিচালক ও অভিনেতা আরবাজ। তখন তিনি জানান, বাজি ধরে প্রায় ২ কোটি ৮০ লাখ রুপি খুইয়েছেন তিনি।  

বাংলাদেশ সময়: ১০৪৫ ঘণ্টা, জুন ০৭, ২০১৮
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।