ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

বিনোদন

সুপারহিরো হওয়ার প্রস্তুতি নিচ্ছেন দীপিকা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬১০ ঘণ্টা, মে ২৬, ২০১৮
সুপারহিরো হওয়ার প্রস্তুতি নিচ্ছেন দীপিকা দীপিকা পাড়ুকোন

তিনি কখনও রামের লীলা তো কখনও বাজিরাওয়ের মস্তানি আবার কখনও পদ্মাবতী। বলিউডের প্রথম সারির অভিনেত্রীদের তালিকায় সবার ওপরে রয়েছে তার নাম।

নিজের অভিনয়, সৌন্দর্য ও স্ট্যাইল দিয়ে অনেক আগেই জয় করে নিয়েছে সকলের হৃদয়। বলিউডের গন্ডি পেরিয়ে অভিনয় করেছেন হলিউড ছবিতেও।

কথা হচ্ছে- অভিনেত্রী দীপিকা পাড়ুকোনকে নিয়ে।

বলিউডে ‘রা. ওয়ান’ ও ‘কৃষ’র মতো ছবিতে পুরুষ সুপারহিরো দেখা গেলেও নারী সুপারহিরো এখনও আসেনি। এবার হয়তো সেই প্রাথাই ভাঙতে যাচ্ছেন দীপিকা।

দীপিকা পাড়ুকোনশোনা যাচ্ছে- বলিউড ও হলিউডের জনপ্রিয় এই অভিনেত্রীকে এবার ‘ওয়ান্ডার ওম্যান’-এর মতো একটি  সুপারহিরো চরিত্রে দেখা যাবে। আগামী বছর শুরু হবে এর শুটিং। তবে এ বিষয়ে এখনও কোনো আনুষ্ঠানিক ঘোষণা দেওয়া হয়নি।

পর্দায় সুপারহিরো চরিত্রটি সঠিকভাবে ফুটিয়ে তুলতে দীপিকা নাকি মিক্সড মার্শাল আর্টসের প্রশিক্ষণ নিচ্ছেন। সম্প্রতি এমনটাই তথ্য প্রকাশ করেছে ভারতীয় সংবাদ মাধ্যমগুলো।

‘পদ্মাবত’-এর পর বিশাল ভরদ্বাজের ছবির শুটিং শুরু করার কথা ছিলো দীপিকার। যেখানে তার সহশিল্পী হিসেবে দেখা যাবে ইরফান খানকে। কিন্তু ইরফান হঠাৎ অসুস্থ হয়ে পড়ায় বন্ধ হয়ে যায় ছবিটির শুটিং। আর এই সুযোগে নিজের সুপারহিরো চরিত্রটির জন্য প্রস্তুতি নিয়ে নিচ্ছেন দীপিকা।

বাংলাদেশ সময়: ১২০০ ঘণ্টা, মে ২৬, ২০১৮
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।