ঢাকা, মঙ্গলবার, ৫ চৈত্র ১৪৩০, ১৯ মার্চ ২০২৪, ০৮ রমজান ১৪৪৫

বিনোদন

আইনি ঝামেলায় সাইফকন্যা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০৯ ঘণ্টা, মে ২৫, ২০১৮
আইনি ঝামেলায় সাইফকন্যা সারা আলি খান

অভিষেক কাপুর পরিচালিত ‘কেদারনাথ’ ছবির মধ্য দিয়ে বলিউডে পা রাখার কথা ছিলো সাইফ আলি খানের মেয়ে সারা আলি খানের। কিন্তু ছবিটির প্রযোজনা প্রতিষ্ঠান কিআর্জ’র সঙ্গে পরিচালকের ঝামেলা হওয়ায় কিছুদিন আগে বন্ধ হয়ে যায় এর শুটিং।

জানা গেছে- গত সেপ্টেম্বরে ‘কেদারনাথ’ ছবির জন্য সারাকে চুক্তিবদ্ধ করেন অভিষেক কাপুর। চুক্তি অনুযায়ী ছবির জন্য শিডিউল দেওয়ার কথা থাকলেও এখন সেটি দিচ্ছেন না সারা।

আর এ কারণেই আইনি ঝামেলায় পড়তে হয়েছে সাইফকন্যাকে।  

ভারতীয় সংবাদ মাধ্যমগুলোর প্রকাশিত প্রতিবেদনে জানা যায়, প্রযোজনা প্রতিষ্ঠান কিআর্জ’র সঙ্গে ঝামেলা মিটিয়ে অভিষেক কাপুর সারাকে জানান, আগামী ৫ জুলাই থেকে পুনরায় শুটিং শুরু হবে। কিন্তু সারা নাকি জানিয়েছেন, সেসময় রোহিত শেঠি পরিচালিত ‘সিম্বা’র শুটিংয়ে ব্যস্ত থাকবেন তিনি। এজন্য ওই সময় তার ‘কেদারনাথ’র শুটিং সম্ভব নয়।

পরিচালক অভিষেক কাপুরের সঙ্গে সারা আলি খান ও সুশান্ত সিং রাজপুতএখন বিষয়টি সমাধানের জন্য আদালতের শরণাপন্ন হয়েছেন অভিষেক কাপুর। শুধু তাই নয়, চুক্তিভঙ্গের জন্য পাঁচ কোটি রুপি দাবি করেছেন তিনি।

‘কেদারনাথ’-এ সারার বিপরীতে অভিনয় করছেন সুশান্ত সিং রাজপুত। আগামী ৩০ নভেম্বর ছবিটি মুক্তি পাওয়ার কথা রয়েছে।

বাংলাদেশ সময়: ২০০০ ঘণ্টা, মে ২৫, ২০১৫
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।