ঢাকা, বুধবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৭ এপ্রিল ২০২৪, ০৭ শাওয়াল ১৪৪৫

বিনোদন

ব্যাংককে চিকিৎসা নিচ্ছেন পরিচালক মতিন রহমান

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১১ ঘণ্টা, মে ২৪, ২০১৮
ব্যাংককে চিকিৎসা নিচ্ছেন পরিচালক মতিন রহমান মতিন রহমান

প্রখ্যাত চলচ্চিত্র পরিচালক মতিন রহমান অসুস্থ। হার্ট ও কিডনিজনিত রোগে ভুগছেন তিনি। বর্তমানে ব্যাংককের একটি হাসপাতালে তার চিকিৎসা চলছে।

বৃহস্পতিবার (২৪ মে) বিষয়টি নিশ্চিত করে পরিচালক সমিতির সহ-সভাপতি মনতাজুর রহমান আকবর বাংলানিউজকে বলেন, ‘৬ বছর আগে মতিন সাহেব হার্টে রিং পরানো হয়েছিলো। কিন্তু কয়েকমাস ধরে তিনি আবারও হার্টের সমস্যায় ভুগছেন।

পাশাপাশি নতুন করে কিডনিজনিত রোগেও আক্রান্ত তিনি। তাই উন্নত চিকিৎসা নিতে মতিন সাহেব বর্তমানে ব্যাংকক রয়েছেন। ’

যোগ করে এই নির্মাতা আরও বলেন, ‘আমাদের সঙ্গে তার নিয়মিত যোগাযোগ রয়েছে। তিনি এখন শঙ্কামুক্ত আছেন। সবার কাছে মতিন সাহেবের জন্য দোয়া চাইছি। ’

মতিন রহমানের দীর্ঘদিনের সহযোগী অমল কৃষ্ণ ঘোষ বাংলানিউজকে বলেন, 'স্যারের হার্টে আগে দুইটি রিং পরানো হয়েছিলো। গত সপ্তাহে তিনি চিকিৎসা নিতে ব্যাংকক গিয়েছেন। সঙ্গে ওনার পরিবারের সদস্যরাও রয়েছেন। আগামী ২৭ মে স্যারের দেশে ফেরার কথা রয়েছে। '

মতিন রহমান একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে ফিল্ম অ্যান্ড মিডিয়ার শিক্ষকতা করছেন। জানা গেছে, ২৯ মে থেকে তিনি পুনরায় বিশ্ববিদ্যালয়ে ক্লাস নেওয়া শুরু করবেন।

১৯৮২ সালে ‘লাল কাজল’ চলচ্চিত্রের মাধ্যমে মতিন রহমান পরিচালক হিসেবে আত্মপ্রকাশ করেন। প্রথম ছবিতেই তিনি সমালোচকদের প্রশংসা কুড়ান।

তার নির্মিত চলচ্চিত্রের সংখ্যা ২০টির মতো। এরমধ্যে উল্লেখযোগ্য- ‘তোমাকে চাই’, ‘মন মানে না’, ‘বিয়ের ফুল’, ‘নারীর মন’, ‘এ মন চায় যে’, ‘মাটির ফুল’ ও ‘মহব্বত জিন্দাবাদ’ ইত্যাদি।

বাংলাদেশ সময়: ১৬০০ ঘণ্টা, মে ২৪, ২০১৮
জেআইএম/বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।