ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

বিয়ের গুঞ্জন নিয়ে যা বললেন বাপ্পা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৫৫ ঘণ্টা, মে ২৪, ২০১৮
বিয়ের গুঞ্জন নিয়ে যা বললেন বাপ্পা বাপ্পা মজুমদার ও তানিয়া হোসাইন

অভিনেত্রী-উপস্থাপিকা তানিয়া হোসাইনের সঙ্গে বিয়ের গুঞ্জন নিয়ে কয়েকদিন আগেই আনুষ্ঠানিক ঘোষণা দেওয়ার কথা ছিলো জনপ্রিয় কণ্ঠশিল্পী বাপ্পা মজুমদারের। কিন্তু অভিনেত্রী তাজিন আহমেদ মারা যাওয়ার কারণে সেটি পিছিয়ে দিয়েছিলেন বাপ্পা।

বৃহস্পতিবার (২৪ মে) সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়ে তানিয়া হোসাইনের সঙ্গে বিয়ের গুঞ্জনটি স্বীকার করে নিয়েছেন বাপ্পা মজুমদার।

ফেসবুক স্ট্যাটাসে বাপ্পা লিখেছেন, “মানুষের জীবনে এমন অনেক কিছু হয় যা হওয়ার কথা থাকে না।

ব্যক্তিগত বিষয়গুলো জীবনের অংশ মনে করে জীবনের সঙ্গেই রেখে দেওয়া ভালো। আমাকে আমার সকল ভক্তরা আমার কাজ দিয়ে চেনেন, আমি আমার কাজ নিয়েই থাকতে চাই, বাঁচতে চাই সবার মাঝে। কি হবে ব্যক্তিজীবনের গল্প জনে জনে বলে? অন্যের ব্যক্তিগত জীবন নিয়ে আমি কখনই আগ্রহী না যেমন ঠিক তেমন আমার ব্যক্তিগত জীবনও কারো সঙ্গে খুব একটা শেয়ার করা আমার বৈশিষ্ট না। তবে সময়ের কারণে আজ আপনাদের জানাতে হচ্ছে….

জীবন তার নিজের গতিতে চলে। সময় কারও নিজের ইচ্ছায় চলে না। সময় খুব খেয়ালি। জীবন সময় কখন কাকে কোথায় নিয়ে ফেলে বোঝা মুশকিল। অনেক বছর একসঙ্গে থেকে, থাকার চেষ্টা করে অবশেষে হার মানতে হয়েছে আমার ও চাঁদনীর। আমরা পারিনি আমাদের সংসার নিয়ে বাকি জীবন কাটাতে। কোনো অভিযোগ কিংবা অসম্মান আমার চাঁদনীর প্রতি নেই এমনকি চাঁদনীর ও আমার প্রতি কোনো অসম্মানবোধ আছে বলে মনে করি না। যা হয়েছে তা ভাগ্যের লিখন মনে করি। ২০১৭ সালের ৯ অক্টোবর আমাদের ডিভোর্সের আইনী প্রক্রিয়া শুরু হয় আর শেষ হয় গত ৯ জানুয়ারিতে বিবাহের সমাপ্তিতে। আর আমরা আলাদা ছিলাম তাও ১ বছরের একটু বেশি সময় ধরে।

তানিয়া আমার বন্ধু। দারুণ একজন বন্ধু। তানিয়ার সঙ্গে আমার যোগাযোগ এবং ভালোলাগাও। এর সূত্র ধরেই সম্প্রতি আমি আমার ভাবনা তানিয়াকে জানাই, তানিয়াও তার ভাবনা আমাকে জানায়। আমরা আমাদের পরিবারের সানিধ্য ছাড়া জীবনে চলতে চাই না। তাই ২ পরিবারের সিদ্ধান্তে একান্তই পারিবারিকভাবে আমাদের বাগদান হয়। আগেই বলেছি ব্যক্তিগত বিষয়গুলো আমি বরাবরই নিজের ভেতর রাখতে চাই। যেখানে পরিবার জড়িত সেখানে আর অপরিষ্কার কোনো চিত্র নেই। বাকিটা পরিবেশ আর পরিস্থিতি। আপনারা প্রার্থনা করবেন।

আমার জীবনের সমস্ত ভালো মন্দ অধ্যায়ে আপনারা সঙ্গে ছিলেন, বাকি জীবনেও থাকবেন সেই কামনা করি। ভালো থাকবেন!”

এদিকে, গত ২০ মে রাতে ফেসবুকে বাগদানের একটি স্থিরচিত্র শেয়ার করেছেন তানিয়া হোসাইন। যেখানে দেখা যাচ্ছে, তার অনামিকায় একটি আংটি।

তানিয়া এর আগে ভালোবেসে বিয়ে করেছিলেন উপস্থাপক এবং চলচ্চিত্র পরিচালক দেবাশীষ বিশ্বাসকে। বেশিদিন টেকেনি সেই বিয়ে।

বাংলাদেশ সময়: ১৪৩০ ঘণ্টা, মে ২৪, ২০১৮
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।