ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

সঞ্জয় দত্ত হতে চেয়েছিলেন আমির কিন্তু…

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৩৬ ঘণ্টা, মে ২৪, ২০১৮
সঞ্জয় দত্ত হতে চেয়েছিলেন আমির কিন্তু… সঞ্জয় দত্ত ও আমির খান

বলিউড অভিনেতা সঞ্জয় দত্তের জীবনী নিয়ে নির্মিত ‘সঞ্জু’তে সঞ্জয়ের বাবা সুনীল দত্তের চরিত্রে অভিনয়ের জন্য আমির খানকে প্রস্তাব দিয়েছিলেন রাজকুমার হিরানি। কিন্তু প্রস্তাবটি ফিরিয়ে দেন আমির। কিছুদিন আগে এক সাক্ষাৎকারে এমনটাই জানিয়েছিলেন পরিচালক।

কিন্তু আমির খান কেনো প্রস্তাবটি ফিরিয়ে দিয়েছিলেন তা নিয়ে কোনো মন্তব্য করেননি হিরানি। এবার বিষয়টি নিয়ে মুখ খুললেন আমির।

সম্প্রতি এক সাক্ষাৎকারে আমির খান জানান, ‘সঞ্জু’তে সঞ্জয়ের বাবা সুনীল দত্ত নয়, সঞ্জয়ের চরিত্রটিতে অভিনয় করতে চেয়েছিলেন মিস্টার পারফেকশনিস্ট।

এ প্রসঙ্গে আমিরের ভাষ্য, ‘রাজু (রাজকুমার হিরানি) যখন আমার কাছে চিত্রনাট্য নিয়ে আসে এবং সুনীল দত্তের চরিত্রে অভিনয়ের প্রস্তাব দেয়। তখন আমি তাকে বলেছিলাম সঞ্জয় দত্তের চরিত্রটি দারুণ এবং সেটি আমার হৃদয় ছুঁয়ে গেছে। আমি সঞ্জয় দত্তের চরিত্র ছাড়া আর কোন চরিত্রে অভিনয় করতে রাজি নই। তাই আমাকে অন্য কোন চরিত্র প্রস্তাব করো না কারণ আমি সেটি করতে পারবো না। ছবিতে আমি এমন কোন চরিত্রের বিপরীতে অভিনয় করতে পারবো না যেটি আমি করতে চেয়েছিলাম। ’

যে চরিত্রে আমিরের অভিনয়ের কথা ছিলো সে চরিত্রে অভিনয় করে এরইমধ্যে ভক্ত সমালোচকদের প্রশংসা কুড়িয়েছেন রণবীর কাপুর। টিজারে রণবীরের লুক ও অভিনয় সাড়া জাগিয়েছে দর্শকদের মাঝে। চরিত্রটিতে অভিনয় করতে না পারলেও রণবীরের অভিনয়ের প্রশংসায় কমতি রাখেননি আমির।

আমির বলেন, ‘চরিত্রটি (সঞ্জয় দত্ত) এখনও আমার মনে দাগ কেটে রয়েছে এবং নিশ্চিত যে চরিত্রটিতে দুর্দান্ত অভিনয় করেছে রণবীর। তিনি একজন অসাধারণ অভিনেতা। ছবির পাশাপাশি রণবীরের অভিনয় দেখার জন্য আমি অধীর আগ্রহে অপেক্ষা করছি। ’

‘সঞ্জু’তে রণবীরের পাশাপাশি আরও অভিনয় করছেন পরেশ রাওয়াল, মণীষা কৈরালা, দিয়া মির্জা, ভিকি কুশাল, সোনম কাপুর, জিম সাবরা। এছাড়া অতিথি চরিত্রে দেখা যাবে আনুশকা শর্মাকে। আগামী ২৯ জুন মুক্তি পাবে ছবিটি।

বাংলাদেশ সময়: ১২০০ ঘণ্টা, মে ২৪, ২০১৮
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।