ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

বিনোদন

জয়ার ‘বিউটি সার্কাস’-এ ‘চিরকুট’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২২ ঘণ্টা, মে ২৩, ২০১৮
জয়ার ‘বিউটি সার্কাস’-এ ‘চিরকুট’ ছবি: সংগৃহীত

জয়া আহসান অভিনীত ‘বিউটি সার্কাস’-এর সঙ্গে যুক্ত হচ্ছেন ব্যান্ড দল ‘চিরকুট’। ছবিটির টাইটেল ট্র্যাক গাইবে চিরকুট। বিষয়টি নিশ্চিত করেছেন ছবিটির নির্মাতা মাহমুদ দিদার।

মাহমুদ দিদার বলেন, ‘‘চলচ্চিত্রের টাইটেল ট্র্যাকটির জন্য ‘চিরকুট’কে বেছে নিয়েছি। ইতোমধ্যে গানের কথা চূড়ান্ত হয়েছে।

সুরারোপের কাজ চলছে। ঈদের পর গানটি রেকর্ড করা হবে। গানটি তৈরি হলেই এর দৃশ্যায়নে অংশ নেবে চলচ্চিত্রটির পুরো টিম। ’’

চিরকুটের পক্ষ থেকে শারমিন সুলতানা সুমী বলেন, ‘গান করার আগে গল্পটি শুনেছি, কিছু দৃশ্যও দেখেছি। ঘুরে দাঁড়ানোর গল্প, শক্তির গল্প, সাহসের গল্প- যা আমাদের সঙ্গে খুবই যায়। জয়া আহসান তো শক্তিমান অভিনেত্রী। খুব কালারফুল লেগেছে ছবিটি। শুধু বিনোদনের জন্য বিনোদন না, চলচ্চিত্রটি দেখে মানুষ অনেক শক্তি পাবে, সাহস পাবে। আমাদের গানটিও সে অনুযায়ী করার চেষ্টা করছি। ’

‘বিউটি সার্কাস’ ছবির দৃশ্যে জয়া আহসান২০১৭ সালের ৬ ফেব্রুয়ারি থেকে শুরু হয় ‘বিউটি সার্কাস’-এর শুটিং। নওগাঁর সাপাহার ও মানিকগঞ্জে সার্কাসের বিশাল যজ্ঞে জয়া সেজেছেন সার্কাসকন্যা বিউটি। এতে সার্কাস কন্যা বিউটির চরিত্রে অভিনয় করছেন জয়া আহসান। এতে তার বিপরীতে অভিনয় করছেন ফেরদৌস, তৌকির আহমেদ, এবিএম সুমন।

সরকারি অনুদানের চলচ্চিত্রটি প্রযোজনা সহযোগী হিসেবে আছে ইমপ্রেস টেলিফিল্ম। শুটিং শেষে বর্তমানে সম্পাদনার টেবিলে রয়েছে সিনেমাটি। চলতি বছরের শেষে অথবা নতুন বছরের শুরুতেই ছবিটি মুক্তি দেওয়ার পরিকল্পনা রয়েছে বলেও জানিয়েছেন নির্মাতা।

বাংলাদেশ সময়: ১৮১৯ ঘণ্টা, মে ২৩, ২০১৮
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।