ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

বিনোদন

সত্যি প্রেম করছেন সালমান-জেসিয়া

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১১ ঘণ্টা, মে ১৮, ২০১৮
সত্যি প্রেম করছেন সালমান-জেসিয়া সালমান মুক্তাদির ও জেসিয়া ইসলাম

বেশ কিছুদিন ধরেই শোনা যাচ্ছিলো ইউটিউবার সালমান মুক্তাদিরের সঙ্গে জেসিয়া ইসলামের প্রেমের গুঞ্জন। অবশেষে প্রেমের কথাটি স্বীকার করে নিলেন জেসিয়া।

দুই দিন আগে ছিলো জেসিয়া ইসলামের জন্মদিন। এর ঠিক এক দিন পর জেসিয়া তার ফেসবুকে একটি ভিডিও আপলোড করেছেন।

যেখানে দুজনের অনেক খুনসুটির ব্যাপার দেখা যায়। এমনকি একে অপরকে চুমু দিতেও দেখা গেছে তাদের।

ফেসবুকে আপলোড করা ভিডিও প্রসঙ্গে জেসিয়া বলেন, ‘অনেক কিউট, তাই না! আমাদের কিছু চমৎকার মুহূর্তের ভিডিও। এই ভিডিও দেখে অনেকের বুঝতে বাকি থাকবে না, আমরা প্রেম করছি। তা ছাড়া এটি নিজে থেকে জানানোর কিছু নেই। ’

সালমান-জেসিয়া নাকি বিয়ের পরিকল্পনাও করে ফেলেছেন। এ প্রসঙ্গে জেসিয়ার ভাষ্য, ‘আমার এখন পড়াশোনা নিয়েই সব ভাবনা। সামনে বিশ্ববিদ্যালয়ে ভর্তি হবো। পড়াশোনা শেষ হলে কিংবা তার আগেও বিয়ে করতে ফেলতে পারি। ’

গত বছর সেপ্টেম্বরে জমকালো আয়োজনে অনুষ্ঠিত হয় ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’। শুরুতে এই আয়োজনে চ্যাম্পিয়ন হিসেবে ঘোষণা হয় জান্নাতুল নাঈম এভ্রিলের নাম। প্রশ্ন ওঠে, বিচারক নয়, আয়োজকের পছন্দে এভ্রিলের নাম ঘোষণা করা হয়। পরে যাচাই-বাছাই শেষে চ্যাম্পিয়ন হন জেসিয়া ইসলাম। এরপর চীনের সানাইয়া শহরে অনুষ্ঠিত মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতায় অংশ নেন জেসিয়া।

বাংলাদেশ সময়: ২০০০ ঘণ্টা, মে ১৮, ২০১৮
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad