[x]
[x]
ঢাকা, মঙ্গলবার, ৮ জ্যৈষ্ঠ ১৪২৫, ২২ মে ২০১৮

bangla news

কাফনের কাপড় গায়ে সজল!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৫-১৮ ১১:৩৯:৫৫ এএম
'মৃত্যু ও জোনাকির ঝিলমিল' নাটকের একটি দৃশ্যে সজল

'মৃত্যু ও জোনাকির ঝিলমিল' নাটকের একটি দৃশ্যে সজল

অনেকগুলো ঘুমের ওষুধ খেয়ে মৃত্যুর পথ বেছেছিলেন আবির! পৃথিবীর প্রতি বিষয় নিয়ে তার মনে ঘৃণা জন্মেছিলো। তাই মৃত্যুর আগে শেষ বারের মতো চারপাশটা দেখে অস্পষ্ট কণ্ঠে একটি বাক্য উচ্চারণ করলেন, ‘পৃথিবীর সব মানুষ বেঁচে থাকুক’। জীবিত অবস্থায় মৃত্যুর পরের জীবন সম্পর্কে যা শুনেছে, যা পড়েছে, যা ভেবেছে তার কিছুই দেখতে পেলো না আবির। মৃত্যুর পরের জীবন যে কঠিন এক জেলখানা তা সে টের পাচ্ছেন।

'মৃত্যু ও জোনাকির ঝিলমিল' নাটকের একটি দৃশ্যে সজল-নাদিয়াএকটি অন্ধকার ঘরে রাখা হয়েছে তাকে। কতদিন ধরে তিনি ওই ঘরে রযেছেন তার কোনো হিসেব নেই। আবিরের মতোই সাদা পোশাক জাড়ানো একটি লোক ওই অন্ধকার ঘরটিতে এসে এলো। আবিরের মনে হলো লোকটিকে তিনি পৃথিবীতে দেখেছেন। তিনি লোকটি মুচকি হাসি দিয়ে বললেন এখানে সবাইকেই একই রকম মনে হয় আসলে পৃথিবীতে তাদের সঙ্গে কখনোই দেখা হয়নি। ওই লোকটির ফাঁসি দিয়ে আত্মহত্যা করেছেন। তবে আবির কেন আত্মহত্যা করলেন তা জানা যাবে 'মৃত্যু ও জোনাকির ঝিলমিল' টেলিফিল্মে।

এতে আবির চরিত্রে অভিনয় করেছেন আব্দুন নূর সজল। এছাড়াও অভিনয় করেছেন নাদিয়া খানম, জাহিদ হাসান, শিরিন বকুল, শোভনসহ অনেকে।

মমর রুবেলের রচনা ও চিত্রনাট্যে টেলিফিল্মটি নির্মাণ করেছেন নাজমুল রনি।

শুক্রবার(১৮ মে) রাত ১০টায় একুশে টেলিভিশনে টেলিফিল্মটি প্রচারিত হবে।

বাংলাদেশ সময়: ১১২৯ ঘণ্টা, মে ১৮, ২০১৮
জেআইএম/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa