ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

পরিকল্পনা করে হত্যা করা হয়েছে শ্রীদেবীকে: বেদ ভূষণ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১২ ঘণ্টা, মে ১৭, ২০১৮
পরিকল্পনা করে হত্যা করা হয়েছে শ্রীদেবীকে: বেদ ভূষণ শ্রীদেবী

কিংবদন্তি অভিনেত্রী শ্রীদেবী গত ২৪ ফেব্রুয়ারি দুবাইয়ের একটি হোটেলের বাথটাবে ডুবে মারা যান। মাত্র ৫৪ বছর বয়সেই বলিউডের প্রথম নারী সুপাস্টারের জীবন প্রদীপ নিভে যায়।

প্রথমে শোনা গিয়েছিলো, হৃদরোগে আক্রান্ত হয়ে হোটেলের বাথটাবের পানিতে ডুবে মারা যান শ্রীদেবী। পরে দুবাই পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছিলো, হৃদরোগে নয় দুর্ঘটনাবশত বাথটাবের পানিতে ডুবে মৃত্যু হয় ‘ইংলিশ ভিংলিশ’খ্যাত এই তারকার।

দুবাইয়ের হোটেলে শ্রীদেবীর মৃত্যু নিয়ে এবার প্রশ্ন তুললেন দিল্লি পুলিশের অবসরপ্রাপ্ত এসিপি বেদ ভূষণ। তার দাবি, শ্রীদেবীকে পরিকল্পনা করে হত্যা করা হয়েছে!

সম্প্রতি এক সাক্ষাৎকারে বেদ ভূষণ জানান, ‘কাউকে চাইলেই তো জোর করে বাথটাবে ধাক্কা দিয়ে ফেলে দেওয়া যায়। পানিতে ডুবিয়ে রেখে তার নি:শ্বাস বন্ধ করে তাকে হত্যা করা সম্ভব। এতে করে কোনো প্রমাণ ছাড়াই একজন মানুষকে মেরে ফেলা যায়। শ্রীদেবীকেও পরিকল্পনা করেই হত্যা করা হয়েছে। ’

শ্রীদেবীদুবাই পুলিশের ময়নাতদন্তের প্রতিবেদন নিয়ে বেদ জানান, দুবাইয়ের আইন ব্যবস্থার প্রতি আমাদের সম্মান রয়েছে। কিন্তু তারা শ্রীদেবীর ময়নাতদন্তের যে প্রতিবেদনটি জমা দিয়েছেন সেটি নিয়ে আমরা সন্তুষ্ট নই। ঠিক কি হয়েছিলো তার সঙ্গে আমরা সেটি জানতে চাই। এখনও অনেক প্রশ্নের উত্তর পাওয়া বাকি রয়েছে। আমরা দুবাই যাবো এবং সবকিছু পুনরায় তদন্ত করবো। ’

বেদ ভূষণ আরও জানিয়েছেন, শ্রীদেবীর মৃত্যুর তদন্ত করার জন্য তিনি দুবাইয়ের জুমেইরাহ এমিরেটস টাওয়ার্সে গিয়েছিলেন। কিন্তু হোটেলের ওই ঘরে তাকে ঢুকতে দেওয়া হয়নি। তাই তিনি পাশের ঘর থেকে সম্পূর্ণ ঘটনাটি বোঝার চেষ্টা করেছেন। এবং সিদ্ধান্তে এসেছেন যে, শ্রীদেবীর মৃত্যু পরিকল্পিত।

এর আগে, শ্রীদেবীর মৃত্যু নিয়ে প্রশ্ন তুলেছিলেন আইনজীবী সুনীল সিংহও। তিনি বলেছিলেন, ৫.৭ ফুট উচ্চতাবিশিষ্ট একজন কী করে ৫.১ লম্বা বাথটাবে ডুবে যাবেন!

** বেদ ভূষণের দেওয়া সাক্ষাৎকার

বাংলাদেশ সময়: ১৯০০ ঘণ্টা, মে ১৭, ২০১৮
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।