সালমান-প্রিয়াঙ্কার সঙ্গে যোগ দিচ্ছেন দিশা
[x]
[x]
ঢাকা, শনিবার, ৩ ভাদ্র ১৪২৫, ১৮ আগস্ট ২০১৮
bangla news

সালমান-প্রিয়াঙ্কার সঙ্গে যোগ দিচ্ছেন দিশা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৫-১৭ ৩:৩৯:২৩ পিএম
সালমান খান-প্রিয়াঙ্কা চোপড়া ও দিশা পাতানি

সালমান খান-প্রিয়াঙ্কা চোপড়া ও দিশা পাতানি

রেমো ডি’সুজা পরিচালিত ‘রেস থ্রি’ ছবির প্রচারণা নিয়ে কাজ করছেন সালমান খান। এরপরই ‘ভারত’ ছবির কাজে হাত দেবেন বলিউডের এই সুপারস্টার।

আলি আব্বাস জাফর পরিচালিত ‘ভারত’-এ সালমান খানের নায়িকা হিসেবে পাওয়া যাবে প্রিয়াঙ্কা চোপড়াকে। এ ছবিতে অভিনয়ের মধ্য দিয়ে ১০ বছর পর আবার একসঙ্গে কাজ করতে যাচ্ছেন এই জুটি।

এসব পুরাতন খবর, নতুন খবর ‘ভারত’-এ সালমান খান ও প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে যোগ দিতে যাচ্ছেন বলিউডের আরেক সুন্দরী দিশা পাতানি। সম্প্রতি এমনটাই তথ্য প্রকাশ করেছে ভারতীয় সংবাদ মাধ্যমগুলো।

দিশা পাতানিপ্রকাশিত ওই প্রতিবেদনে জানা যায়, কোরিয়ান ছবি ‘ওডে টু মাই ফাদার’ ছবির হিন্দি সংস্করণ হচ্ছে ‘ভারত’। আর ছবির একটি চরিত্রের প্রয়োজনেই দিশাকে নেওয়া হচ্ছে। তবে প্রধান নায়িকা হিসেবে থাকবেন প্রিয়াঙ্কা।

বিষয়টি নিশ্চিত করে পরিচালক আলি আব্বাস জাফর বলেছেন, ‘ছবিতে ষাট দশকের একটি দৃশ্য দেখানো হবে। আর সেখানেই একসঙ্গে অভিনয় করবেন সালমান-দিশা। দিশা অসাধারণ একজন অভিনেত্রী। এছাড়া তার সৌন্দর্য এবং শারিরীক গড়ন চরিত্রটির জন্য বেশ প্রয়োজন ছিলো।’  

বাংলাদেশ সময়: ১৫৩০ ঘণ্টা, মে ১৭, ২০১৮
বিএসকে

ক্লিক করুন, আরো পড়ুন :   বলিউড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa