[x]
[x]
ঢাকা, বুধবার, ৯ জ্যৈষ্ঠ ১৪২৫, ২৩ মে ২০১৮

bangla news

এই প্রথম বক্স অফিসে মুখোমুখি হচ্ছে ভাই-বোন

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৫-১৬ ৭:১৯:৪৮ পিএম
হর্ষবর্ধন কাপুর ও সোনম কাপুর

হর্ষবর্ধন কাপুর ও সোনম কাপুর

দীর্ঘদিনের প্রেমিক আনন্দ আহুজার সঙ্গে গত ৮ মে বিয়ের বন্ধনে আবদ্ধ হয়েছেন সোনম কাপুর। একইদিন রাতে অনুষ্ঠিত হয়েছে তাদের বিবাহোত্তর সংবর্ধনা।

বিয়ের সকল আনুষ্ঠানিকতা শেষ করে গত ১৪ ও ১৫ মে কান চলচ্চিত্র উৎসবের লালগালিচায় নিজের রূপের ঝলক দেখিয়েছেন ৩২ বছর বয়সী এই অভিনেত্রী।

সোনম কাপুরএদিকে, আগামী ১ জুন মুক্তি পাবে সোনম কাপুর অভিনীত ‘ভীরে ডি ওয়েডিং’। চমকপ্রদ তথ্য হলো- একইদিন মুক্তি পেতে যাচ্ছে সোনমের ভাই হর্ষবর্ধন কাপুর অভিনীত ‘ভাবেশ জোশি’।

আগামী ২৫ মে মুক্তি পাওয়ার কথা ছিলো ‘ভাবেশ জোশি’র। কিন্তু ওইদিন মুক্তি পাচ্ছে জন আব্রাহাম অভিনীত ‘পরমাণু’। তাই হর্ষবর্ধনের ছবিটির তারিখ পিছিয়ে ১ জুন করে নির্মাতারা।

বিষয়টি নিশ্চিত করে সোনম-হর্ষবর্ধনের একটি ঘনিষ্ঠসূত্র জানান, আগামী ১ জুন মুক্তি পেতে যাচ্ছে, সোনমের ‘ভীরে ডি ওয়েডিং’ ও হর্ষবর্ধনের ‘ভাবেশ জোশি’। এর মধ্য দিয়ে বক্স অফিসে মুখোমুখি হতে যাচ্ছে দুই ভাই-বোন।’

‘এখনও পর্যন্ত অনেক তারকা বক্স অফিসে মুখোমুখি হয়েছে। কিন্তু এই প্রথম কোনো ভাই-বোন বক্স অফিসে মুখোমুখি হতে যাচ্ছে।’ যোগ করে ওই সূত্র।

বাংলাদেশ সময়: ১৯০০ ঘণ্টা, মে ১৬, ২০১৮
বিএসকে

ক্লিক করুন, আরো পড়ুন :   বলিউড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa