[x]
[x]
ঢাকা, বুধবার, ৩ শ্রাবণ ১৪২৫, ১৮ জুলাই ২০১৮

bangla news

মেয়ের ঠোঁটে চুমু দিয়ে বিপাকে ঐশ্বরিয়া

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৫-১৬ ৫:৩৮:২৫ পিএম
মেয়ে আরাধ্য বচ্চনের ঠোঁটে চুমু দিচ্ছেন মা ঐশ্বরিয়া রাই বচ্চন

মেয়ে আরাধ্য বচ্চনের ঠোঁটে চুমু দিচ্ছেন মা ঐশ্বরিয়া রাই বচ্চন

এইতো ক’দিন আগে মেয়ে আরাধ্য বচ্চনকে নিয়ে ৭১তম কান চলচ্চিত্র উৎসবে অংশ নিয়েছিলেন ঐশ্বরিয়া রাই বচ্চন। উৎসবের লালগালিচায় নিজের রূপের জাদু দেখিয়ে নজর কেড়ে নিয়েছেন সবার।

লালগালিচায় হাঁটার পাশাপাশি যখনই সময় পেয়েছেন মেয়ে আরাধ্য বচ্চনের সঙ্গে সময় কাটিয়েছেন, সমুদ্র দেখেছেন, ঘুরতে বেরিয়েছেন আর তুলেছেন মজার মজার ছবি।

এদিকে, ৭১তম কান চলচ্চিত্র উৎসবে অংশ নেওয়ার আগে ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট খুলেছেন সাবেক এই বিশ্বসুন্দরী। যেখানে কান শহরে মেয়ের সঙ্গে কাটানো বিভিন্ন মুহূর্তের ছবি শেয়ার করেছেন অ্যাশ।

ছবি: সংগৃহীতএরই ধারাবাহিকতায় গত ১৪ মে কানের লালগালিচায় হাঁটার আগে মেয়ে আরাধ্যর সঙ্গে একটি ছবি তুলেছিলেন ঐশ্বরিয়া। যেখানে দেখা যাচ্ছে, মেয়ের ঠোঁটে চুমু দিচ্ছেন বলিউডের জনপ্রিয় এই অভিনেত্রী। আর এতেই ঘটে বিপত্তি।

ছবিটি শেয়ারের পর বইতে শুরু করে সমালোচনার ঝড়। ছবিটিতে একজন মন্তব্য করেছেন, ‘আমি অন্যদের কথা জানি না। কিন্তু ৫/৬ বছরের একটি বাচ্চার ঠোঁটে চুমু দেওয়া খুব বিব্রতকর।’

বাংলাদেশ সময়: ১৭০০ ঘণ্টা, মে ১৬, ২০১৮
বিএসকে

ক্লিক করুন, আরো পড়ুন :   বলিউড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa