[x]
[x]
ঢাকা, বৃহস্পতিবার, ১০ জ্যৈষ্ঠ ১৪২৫, ২৪ মে ২০১৮

bangla news

রোনালদোর সঙ্গে দেখা করলেন অর্জুন

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৫-১৬ ৪:৫৫:৪১ পিএম
অর্জুন কাপুর ও ক্রিশ্চিয়ানো রোনালদো

অর্জুন কাপুর ও ক্রিশ্চিয়ানো রোনালদো

‘নামাস্তে ইংল্যান্ড’ ছবির কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন অর্জুন কাপুর। আর সেই ব্যস্ততা থেকে বিরতি নিয়ে ঘুরতে বেরিয়ে পড়লেন বলিউডের এই অভিনেতা। গন্তব্য স্পেন।

মজার বিষয় হলো- স্পেন গিয়ে পর্তুগিজ ফুটবলার ক্রিশ্চিয়ানো রোনালদোর সঙ্গে দেখা করলেন ‘ইশাকজাদে’খ্যাত এই তারকা। দু’জনে মিলে একসঙ্গে সেলফি তুলেছেন। দিয়েছেন আড্ডাও।

বুধবার (১৬ মে) সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক ও ইনস্টাগ্রামে রোনালদোর সঙ্গে তোলা সেলফি শেয়ার করেছেন অর্জুন। এর ক্যাপশনে তিনি লিখেছেন, ‘ক্রিশ্চিয়ানো রোনালদোর সঙ্গে দেখাও করেছি। ফুটবলও নিয়েছি।’

ক্রিশ্চিয়ানো রোনালদোর জন্য অর্জুন কাপুরের উপহার।শুধু সেলফি তোলা আর আড্ডা দেওয়া নয়, রোনালদোকে ভারতে আসার আমন্ত্রণও জানিয়েছেন অর্জুন কাপুর। এমনকি পছন্দের তারকার জন্য ভারত থেকে উপহার নিয়ে গেছেন ৩২ বছর বয়সী এই অভিনেতা। একইসঙ্গে আসন্ন ফুটবল বিশ্বকাপের জন্য রোনালদোকে শুভকামনাও জানিয়েছেন অর্জুন।

ভিপুল অম্রুতলাল শাহ পরিচালিত ‘নামাস্তে ইংল্যান্ড’ ছবিতে অর্জুনের সহশিল্পী হিসেবে রয়েছেন পরিণীতি চোপড়া। আগামী ১৯ অক্টোবর মুক্তি পাবে ছবিটি।

বাংলাদেশ সময়: ১৬৩০ ঘণ্টা, মে ১৬, ২০১৮
বিএসকে

ক্লিক করুন, আরো পড়ুন :   বলিউড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa