[x]
[x]
ঢাকা, বৃহস্পতিবার, ১০ জ্যৈষ্ঠ ১৪২৫, ২৪ মে ২০১৮

bangla news

নতুন মিশন নিয়ে হাজির টম ক্রুজ (ভিডিও)

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৫-১৬ ৩:৫৭:২১ পিএম
‘মিশন: ইম্পসিবল-ফলআউট’ ছবির দৃশ্য

‘মিশন: ইম্পসিবল-ফলআউট’ ছবির দৃশ্য

অ্যাকশন ও চোখ কপালে তোলার মতো স্টান্ট নিয়ে ইথান হান্ট চরিত্রে আবারও ফিরে এসেছেন টম ক্রুজ। পুরানো সঙ্গীদের সঙ্গে নতুন এক মিশনে নেমেছেন ৫৫ বছর বয়সী এই তারকা। আর এই মিশনের নাম রাখা হয়েছে ‘মিশন: ইম্পসিবল-ফলআউট’।

বুধবার (১৬ মে) নিজের ফেসবুক পেজে ‘মিশন: ইম্পসিবল-ফলআউট’-এর অফিসিয়াল ট্রেলার শেয়ার করেছেন টম ক্রুজ।

গত বছরের আগস্ট মাসের শেষ দিকে ছবির একটি অ্যাকশন দৃশ্যে অভিনয় করতে গিয়ে পায়ের একটি আঙুলে আঘাত পান টম ক্রুজ। দৃশ্যটি ছিলো এক বিল্ডিংয়ের ছাদ থেকে আরেক ছাদে লাফ দেওয়ার। এরপর চিকিৎসক তাকে সাত বিশ্রামের পরামর্শ দেন। তাই তাই লম্বা সময় থেমে ছিলো ‘মিশন: ইম্পসিবল’ সিরিজের ষষ্ঠ ছবির কাজ। পরে এ বছরের জানুয়ারিতে আবার এর শুটিং শুরু করেন ক্রুজ।

‘মিশন: ইম্পসিবল-ফলআউট’ ছবির দৃশ্য‘মিশন: ইম্পসিবল-রোগ নেশন’-এর মতো এবারের পর্বটিও লিখেছেন এবং পরিচালনা করেছেন ক্রিস্টোফার ম্যাককুইরে। এ নিয়ে মিশন ইম্পসিবল ফ্র্যাঞ্চাইজির দুটি ছবি পরিচালনা করলেন তিনি।

টম ক্রুজ ছাড়াও ছবিতে আরও দেখা যাবে, রেবেকা ফার্গুসন, ভিং রামেস, সাইমন পেগ, মাইকেল মনাগান, আলেক বল্ডউইন এবং সিন হ্যারিসকে। আগামী ২৭ জুলাই মুক্তি পাবে ‘মিশন: ইম্পসিবল-ফলআউট’।

‘মিশন: ইম্পসিবল-ফলআউট’ ছবির ট্রেলার

বাংলাদেশ সময়: ১৫৩০ ঘণ্টা, মে ১৬, ২০১৮
বিএসকে

ক্লিক করুন, আরো পড়ুন :   হলিউড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa