[x]
[x]
ঢাকা, মঙ্গলবার, ৮ জ্যৈষ্ঠ ১৪২৫, ২২ মে ২০১৮

bangla news

ডাকাত রণবীরের সঙ্গে রোমান্স করবেন বাণী!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৫-১৪ ৯:৩৭:১২ পিএম
রণবীর কাপুর ও বাণী কাপুর

রণবীর কাপুর ও বাণী কাপুর

যশ রাজ ফিল্মসের নতুন ছবি ‘শমসেরা’। এতে দুর্ধর্ষ ডাকাত রূপে হাজির হতে যাচ্ছেন বলিউডের জনপ্রিয় অভিনেতা রণবীর কাপুর। কিছুদিন আগে ছবিটির মোশন পোস্টার প্রকাশ করা হয়। কিন্তু ছবিটিতে রণবীরের বিপরীতে কে অভিনয় করছেন তা তখন জানানো হয়নি।

সম্প্রতি জানা গেলো ছবিটিতে রণবীরের বিপরীতে অভিনয় করতে যাচ্ছেন বলিউড অভিনেত্রী বাণী কাপুর। এর মধ্য দিয়ে পর্দায় প্রথমবার রণবীরের সঙ্গে রোমান্স করবেন 'বেফিকরে'খ্যাত তারকা।

‘শমসেরা’ ছবির পরিচালক করণ মালহোত্রা বলেন, রণবীরের প্রতি ভালো লাগা থেকেই ছবিটিতে অভিনয়ের জন্য আগ্রহী হয়েছেন বাণী। এতে খুব গুরুত্বপূর্ণ একটি চরিত্রে তাকে দেখা যাবে। আর এই চরিত্রটির জন্য বাণী যথোপযুক্ত। খুব ভালো অভিনয় করে ও অসাধারণ নাচে। সব মিলিয়ে সে চমৎকার একজন নায়িকা।

ছবিটি নিয়ে রণবীর বলেন, ‘শামসেরা’ তেমন একটি ছবি যা আমি এতোদিন খুঁজছিলাম। ছবিটি আমার জন্য রোমাঞ্চকর ও খুব চ্যালেঞ্জিং একটি প্রোজেক্ট হতে যাচ্ছে।

রণবীর-বাণী ছাড়াও ছবিটির খলচরিত্রে অভিনয় করবেন বলিউড তারকা সঞ্জয় দত্ত। চলতি বছরেই ‘শামসেরা’র শুটিং শুরু হবার কথা রয়েছে। ২০১৯ সালের মাঝামাঝি সময়ের এর শুটিং শেষ হবে।

বাংলাদেশ সময়: ২১৩০ ঘণ্টা, মে ১৪, ২০১৮
জেআইএম/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa