[x]
[x]
ঢাকা, রবিবার, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৫, ২৭ মে ২০১৮

bangla news

‘জাগো কথাবাজ’ হলেন কণিকা 

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৫-১৪ ৩:৩৯:৫৩ পিএম
অতিথিদের সঙ্গে বিজয়ী কণিকা। ছবি: বাংলানিউজ

অতিথিদের সঙ্গে বিজয়ী কণিকা। ছবি: বাংলানিউজ

ঢাকা: জাগো কথাবাজ-২০১৮ প্রতিযোগিতায় বিজয়ী হয়েছেন মাগুরার কণিকা বিশ্বাস কণা। বিজয়ী হিসেবে তিনি প্রতিযোগিতার আয়োজক জনপ্রিয় এফএম রেডিও স্টেশন ‘জাগো এফএম ৯৪.৪’ এর সঙ্গে একবছর চুক্তিতে রেডিও জকি (আরজে) হওয়ার সুযোগ পেয়েছেন। 

সোমবার (১৪ মে) দুপুরে সংশ্লিষ্টদের পাঠানো এক প্রেসবিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। 

এতে বলা হয়েছে, রোববার (১৩ মে) সন্ধ্যায় রাজধানীর বাড্ডায় ফুজি ট্রেড সেন্টারে বিজয়ীর হাতে পুরস্কার তুলে দেন প্রাণ-আরএফএল গ্রুপের পরিচালক (বিপণন) কামরুজ্জামান কামাল। 

চলতি বছরের জানুয়ারিতে ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলা থেকে ‘জাগো কথাবাজ-২০১৮’ এর রেজিস্ট্রেশন শুরু হয়। এরপর ৩০ হাজার প্রতিযোগী থেকে ভয়েস টেস্টের মাধ্যমে ৪২১ জন পান ইয়েস কার্ড। 

সেখান থেকে কথা বলার দক্ষতা ও উপস্থাপনা, শ্রোতাদের ভোট এবং বিচারকদের নম্বরসহ পারফরমেন্সের ভিত্তিতে পাঁচজনকে চূড়ান্ত পর্যায়ে নির্বাচন করা হয়। তাদের মধ্যে থেকে সেরা হয়েছেন কণিকা বিশ্বাস কণা। 

প্রতিযোগিতায় বিচারক ছিলেন জাগো এফএম এর স্টেশন প্রধান উদয়  চৌধুরী, আরজে রাজভী ও আরজে মেঘলা। 

প্রতিযোগিতার আয়োজনে সার্বিক সহযোগিতা করেছে বিস্ক ক্লাবের ফ্রুটফান বিস্কুট। পাওয়ার্ড বাই ছিল প্রাণ পটেটোস।

পুরস্কার প্রদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন-জাগো এফএম এর স্টেশন প্রধান উদয় চৌধুরী, হেড অব মার্কেটিং রনি শাহ্, প্রাণ ফুডস লিমিটেডের জেনারেল ম্যানেজার (মার্কেটিং ও সেলস) আলী হাসান আলম এবং বঙ্গ বেকারস লিমিটেডের হেড অব মার্কেটিং মুশাররফ হোসেন ভূঁইয়াসহ আরও অনেকে।
 
বাংলাদেশ সময়: ১৫২৭ ঘণ্টা, মে ১৪, ২০১৮
এমএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa