[x]
[x]
ঢাকা, বৃহস্পতিবার, ৯ জ্যৈষ্ঠ ১৪২৫, ২৪ মে ২০১৮

bangla news

সময়টা শুধু মা-মেয়ের

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৫-১৪ ৩:০৭:২১ পিএম
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

পরপর দুই দিন ৭১তম কান চলচ্চিত্র উৎসবের লালগালিচায় রূপের জাদু দেখিয়েছেন ঐশ্বরিয়া রাই বচ্চন। সৌন্দর্য প্রসাধনী পণ্য লরিয়াল প্যারিসের শুভেচ্ছাদূত হয়ে কানের লালগালিচায় হাঁটেন অ্যাশ। এ নিয়ে ১৭ বার লালগালিচায় পা মাড়িয়েছেন সাবেক এই বিশ্বসুন্দরী।

** মায়ের গাউনের উপর শুয়ে ক্যামেরায় পোজ দিয়েছে ছোট আরাধ্যতবে মেয়ে আরাধ্য বচ্চনের জন্মের পর থেকে প্রতি বছর তাকে নিয়েই কান চলচ্চিত্র উৎসবে অংশ নেন ঐশ্বরিয়া। তবে আরাধ্যকে এখনও পর্যন্ত কানের লালগালিচায় হাঁটতে দেখা যায়নি।

** মা ঐশ্বরিয়া রাই বচ্চন ও তার রূপসজ্জাকরের সঙ্গে আরাধ্য বচ্চন এদিকে, লালগালিচায় হাঁটার প্রস্তুতি নিয়ে শত ব্যস্ততা থাকলেও মেয়ের সঙ্গে সময় কাটাতে ভোলেন না ‘জাজবা’খ্যাত এই তারকা। যখনই একটু সময় পান মেয়েকে নিয়ে ঘোরাঘুরি শুরু করেন দেন বচ্চনবধূ।

** মা ঐশরিয়া রাই বচ্চন, হলিউড অভিনেত্রী হেলেন মিরেন ও ভিক্টোরিয়া সিক্রেটের দুই মডেলের সঙ্গে আরাধ্য বচ্চনকান চলচ্চিত্র উৎসবে যোগ দেওয়ার আগে সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে যোগ দিয়েছেন ঐশ্বরিয়া। আর সেখানেই কান শহরে মেয়ের সঙ্গে কাটানো বেশ কয়েকটি স্থিরচিত্র শেয়ার করেছেন অ্যাশ।

বাংলাদেশ সময়: ১৫০০ ঘণ্টা, মে ১৪, ২০১৮
বিএসকে

ক্লিক করুন, আরো পড়ুন :   কান চলচ্চিত্র উৎসব

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa