[x]
[x]
ঢাকা, সোমবার, ৭ জ্যৈষ্ঠ ১৪২৫, ২১ মে ২০১৮

bangla news

লাক্স সুপারস্টার হলেন মিম মানতাশা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৫-১১ ১০:০০:৪১ পিএম
বাম থেকে সামিয়া অথৈ, মিম মানতাশা ও সারওয়াত আজাদ বৃষ্টি/ছবি: বাংলানিউজ

বাম থেকে সামিয়া অথৈ, মিম মানতাশা ও সারওয়াত আজাদ বৃষ্টি/ছবি: বাংলানিউজ

সুন্দরী প্রতিযোগিতা লাক্স সুপারস্টার ২০১৮ এর সেরার মুকুট জিতেছেন মিম মানতাশা। সারা দেশের ২০ হাজার প্রতিযোগীর মধ্যে থেকে বিভিন্ন ধাপ পেরিয়ে এবারের আসরে বিজয়ী হয়েছেন তিনি।

শুক্রবার (১১ মে) সন্ধ্যা সাড়ে ৭টায় বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে অনুষ্ঠিত হয় লাক্স সুপারস্টার প্রতিযোগিতার এই আসরের জমকালো গ্র্যান্ড ফিনালে। সেখানে সেরা পাঁচের মধ্য থেকে ঘোষণা করা হয় সেরা তিন বিজয়ীর নাম।

প্রতিযোগীতায় প্রথম রানারআপ হয়েছেন সারওয়াত আজাদ বৃষ্টি ও দ্বিতীয় রানারআপ হয়েছেন সামিয়া অথৈ। সেরা পাঁচের অন্য প্রতিযোগীরা হলেন ইশরাত জাহিন ও নাবিলা আফরোজ।

পুরস্কার হিসেবে লাক্স সুপারস্টার মিম পেলেন একটি গাড়ি ও নগদ পাঁচ লাখ টাকা। পাশাপাশি বাংলাদেশে লাক্সের শুভেচ্ছাদূত হওয়ার সুযোগ। এছাড়া প্রথম রানার আপ পেয়েছেন চার লাখ টাকা পুরস্কার ও দ্বিতীয় রানার আপ পেয়েছেন তিন লাখ টাকা।

অনুষ্ঠানের ফাঁকেফাঁকে লাক্স তারকাদের নজর কাড়া পারফর্মেন্স সবাইকে মুগ্ধ করেছে।
বাম থেকে সামিয়া অথৈ, মিম মানতাশা ও সারওয়াত আজাদ বৃষ্টি/ছবি: বাংলানিউজপ্রতিবারের মতো এবারও লাক্স ও চ্যানেল আই-এর যৌথ আয়োজনে সুন্দরীদের এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। এবারের আয়োজনের আনুষ্ঠানিক যাত্রা শুরু হয় গত ৩ জানুয়ারি। গত পাঁচ মাসে ধরে ফটোশ্যুট, অ্যাক্টিং, ড্যান্স, মডেলিংসহ বিভিন্ন টাস্কের মাধ্যমে প্রতিযোগীদের ভেতর থেকে বের করে আনা হয়েছে তাদের অদেখা প্রতিভাগুলোকে।

৯ম তম আসরে বিচারক হিসেবে ছিলেন অভিনেতা ও গায়ক তাহসান খান, মডেল-অভিনেত্রী সাদিয়া ইসলাম মৌ এবং চিত্রনায়ক আরিফিন শুভ। চূড়ান্ত পর্বে বিচারক হিসেবে অংশ নিয়েছিলেন সংস্কৃতিমন্ত্রী ও অভিনেতা আসাদুজ্জামান নূর, বরেণ্য অভিনেতা আলী যাকের এবং অভিনেত্রী ঈশিতা।

বাংলাদেশ সময়: ২১৫২ ঘণ্টা, মে ১১, ২০১৮
জেআইএম/এসএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa