ইমনের ‘গানবন্ধু’ মেহজাবিন
[x]
[x]
ঢাকা, বৃহস্পতিবার, ১ ভাদ্র ১৪২৫, ১৬ আগস্ট ২০১৮
bangla news

ইমনের ‘গানবন্ধু’ মেহজাবিন

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৫-১১ ১২:০১:৪৩ পিএম
ইমন ও মেহজাবিন

ইমন ও মেহজাবিন

সাধারণত বাংলা গান না শুনলেও একদিন হঠাৎ বাংলা একটি গান বিশালের অনেক ভালো লেগে যায়। তিনি গানটির লিংক কাছের এক বন্ধুকে দিতে গিয়ে ভুলে কণা চৌধুরী নামে তার এক ফেসবুক বন্ধুর ইনবক্সে দিয়ে ফেলেন। দু’জন ফেসবুকে যুক্ত থাকলেও তাদের কখনও কথা হতো না। লিংকটি পেয়ে শুরুতে কণা বিস্মিত হলেও গানটি শুনে তারও ভীষণ ভালো লেগে যায়। এরপর বিশাল ও কণা কথা বলা শুরু করেন। তাদের মধ্যে ভালো বন্ধুত্বপূর্ণ সম্পর্ক গড়ে ওঠে। একে অপরের নাম দেন ‘গানবন্ধু’।

তারা ঠিক করেন দু’জনের মধ্যে কথা হতে পারে-তবে তা সীমাবদ্ধ থাকবে ফেসবুক পর্যন্ত। ফোন নাম্বার দেওয়া-নেওয়া অথবা দেখা করারও ইচ্ছে নেই তাদের। তবে হঠাৎ অনির্দিষ্টকালের জন্য ফেসবুক বন্ধ হওয়াতে ঘটে বিপত্তি। যোগাযোগ বন্ধ হয়ে যাওয়ায় অন্যরকম আবেগ-অনুভূতি দু’জনের মধ্যে জন্ম নেয়। ঘটনা মোড় নেয় অন্যদিকে।

এমনই গল্পে নির্মিত হয়েছে নাটক ‘গানবন্ধু’। এতে বিশাল চরিত্রে অভিনয় করেছেন অভিনেতা মামনুন হাসান ইমন ও অভিনেত্রী মেহজাবিন চৌধুরী। রুম্মান রশীদ খানের রচনায় নাটকটি পরিচালনা করেছেন মো. মাকসুদুর রহমান বিশাল।

শুক্রবার (১১ মে) রাত ৯টা ৫ মিনিটে এনটিভিতে ‘গানবন্ধু’ প্রচারিত হবে।

বাংলাদেশ সময়: ১১৫৫ ঘণ্টা, মে ১১, ২০১৮
জেআইএম/আরআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa