রমজানে শুরু হচ্ছে বসুন্ধরা তারকাদের রান্নাঘর
[x]
[x]
ঢাকা, রবিবার, ৪ ভাদ্র ১৪২৫, ১৯ আগস্ট ২০১৮
bangla news

রমজানে শুরু হচ্ছে বসুন্ধরা তারকাদের রান্নাঘর

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৫-১০ ৫:৩৬:২৯ এএম
বসুন্ধরা গ্রুপের কর্মকর্তাদের সঙ্গে সংবাদ সম্মেলনে মমতাজ, মৌসুমী ও অনন্যা রুমা।

বসুন্ধরা গ্রুপের কর্মকর্তাদের সঙ্গে সংবাদ সম্মেলনে মমতাজ, মৌসুমী ও অনন্যা রুমা।

ঢাকা: রমজান উপলক্ষে মাসব্যাপী সমাজের অবহেলিত অসহায়, সুবিধাবঞ্চিতদের নিয়ে নির্মাণ করা হচ্ছে বসুন্ধরা তারকাদের রান্নাঘর। দেশের স্বনামধন্য ব্যবসায়িক গ্রুপ, বসুন্ধরা গ্রুপের পৃষ্ঠপোষকতায় বেসরকারি টিভি চ্যানেল এটিএন বাংলায় রমজান মাসে অনুষ্ঠানটি প্রচারিত হতে যাচ্ছে।

এ উপলক্ষে বুধবার (০৯ মে) বিকেলে বসুন্ধরা ইন্ডাস্ট্রিয়াল হেড কোয়ার্টার-২ এ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। এ সময় উপস্থিত ছিলেন জেড এম আহমেদ প্রিন্স (হেড অব বিজনেস ডেভেলপমেন্ট- সেক্টর এ), বসুন্ধরা এলপি গ্যাসের হেড অফ মার্কেটিং অ্যান্ড সেলস মীর টি আই ফারুক রিজভি, বসুন্ধরা পেপার মিলের এক্সিকিউটিভ ডিরেক্টর, অ্যাকাউন্টস অ্যান্ড ফিন্যান্স মির্জা মুজাহিদুল ইসলাম, এক্সিকিউটিভ ডিরেক্টর, সেলস মাসুদুজ্জামান, জিএম, মার্কেটিং, তৌফিক হাসান।

বসুন্ধরা কর্তৃপক্ষ বলেন, ‘দেশ ও মানুষের কল্যাণ নিয়ে যে বসুন্ধরা গ্রুপ যাত্রা শুরু করেছিল, প্রতিটি মানুষের হৃদয়ে ভালোবাসা ছড়িয়ে দিয়ে সে যাত্রার প্রতিটি অর্জন, আবেগ ও অনুভূতি মিলে আমরা এখন আরও পরিণত।

বসুন্ধরা গ্রুপ সবসময়ই ব্যতিক্রমী অনুষ্ঠানে পৃষ্ঠপোষকতা করে থাকে, রমজান মাসে সমাজের সুবিধাবঞ্চিত মানুষের জন্য কিছু করতে। সেই লক্ষ্যেই আমরা এ ব্যতিক্রমী কুকিং শো এর আয়োজন করেছি। সমাজের সুবিধাবঞ্চিত মানুষদের সঙ্গে জনপ্রিয় শিল্পীদের একটা সেতুবন্ধন তৈরি করতে, এবং তাদের টিভি পর্দার সামনে নিয়ে আসার একটি সুযোগ করে দিতে। 

আশা করছি, অনুষ্ঠানটি সব বয়সী মানুষদের ভালো লাগবে এবং বসুন্ধরার এ প্রচেষ্টার পাশাপাশি সুবিধাবঞ্চিত মানুষের কল্যাণে আরও অনেকেই সহযোগিতার হাত প্রসারিত করবে।’ এ অনুষ্ঠানের ৩০টি পর্বের বিভিন্ন সময়ে থাকবেন সংগীত শিল্পী ও সংসদ সদস্য মমতাজ বেগম ও চিত্র নায়িকা মৌসুমী। 

অনুষ্ঠানটি উপস্থাপনায় থাকবেন জান্নাতুল পিয়া। গ্রন্থনা, পরিকল্পনা ও পরিচালনায় অনন্যা রুমা। প্রযোজনা করছে চ্যানেল লাইভ এন্টারটেইনমেন্ট। 

অনুষ্ঠানে আমন্ত্রিত শিল্পীরা বলেন, বসুন্ধরার এমন সামাজিক কর্মকাণ্ডের সঙ্গে নিজেদের সংযুক্ত করতে পেরে আমরা খুবই আনন্দিত এবং গর্বিত। এ ধরণের ভিন্ন ধর্মী উদ্যোগে সামাজিক উন্নয়নে বাকিরাও ভূমিকা রাখতে পারে। 

বাংলাদেশ সময়: ০৫৩০ ঘণ্টা, মে ১০, ২০১৮
পিআর/আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa