শ্রীদেবীর জন্য জাদুঘর বানাবেন বনি!
[x]
[x]
ঢাকা, সোমবার, ২৯ শ্রাবণ ১৪২৫, ১৩ আগস্ট ২০১৮
bangla news

শ্রীদেবীর জন্য জাদুঘর বানাবেন বনি!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৫-০৯ ৪:৪৬:৫৩ পিএম
শ্রীদেবী ও বনি কাপুর

শ্রীদেবী ও বনি কাপুর

বলিউড অভিনেত্রী শ্রীদেবী মারা যাওয়ার পর থেকেই শোনা যাচ্ছে তার বায়োপিক তৈরির খবর। এমনকি অনেক নির্মাতা গুণী এই অভিনেত্রীকে তাদের পরবর্তী ছবি উৎসর্গ করার ইচ্ছা প্রকাশ করেছেন।

কিন্তু স্ত্রীর জীবন নিয়ে অন্য কেউ চলচ্চিত্র নির্মাণ করুক, সেটি চাননি শ্রীদেবীর স্বামী বনি কাপুর। তাই নিজেই স্ত্রীকে নিয়ে ছবি নির্মাণ করার ঘোষণা দেন বলিউডের জনপ্রিয় এই প্রযোজক।

ইতিমধ্যে শ্রীদেবীর নামে তিনি তিনটি ছবির নাম নিবন্ধন করেছেন—‘শ্রী’, ‘শ্রীদেবী’, ‘শ্রীদেবী ম্যাম’। বলিউডের একটি প্রযোজক সমিতির চলচ্চিত্র নিবন্ধন বিভাগের মাধ্যমে এই কাজ করেছেন বনি কাপুর।

শ্রীদেবী ও বনি কাপুরশোনা যাচ্ছে- শুধু ছবি নয়, স্ত্রীর জন্য একটি জাদুঘর তৈরি করবেন বনি। সম্প্রতি এমনটাই তথ্য প্রকাশ করেছে ভারতীয় সংবাদ মাধ্যম বলিউড হাঙ্গামা।

এ প্রসঙ্গে শ্রীদেবীর এক ঘনিষ্ঠ বন্ধু জানান, ‘কিংবদন্তি এই অভিনেত্রীর স্মৃতি সকলের মনে তাজা রাখতে অনেক কিছুর পরিকল্পনা করেছেন বনি কাপুর। তারই অংশ হিসেবে একটি জাদুঘর বানানো সিদ্ধান্ত নিয়েছেন তিনি। এমনকি সোনম কাপুর শ্রীদেবীর আত্মজীবনী প্রকাশ করার ইচ্ছা প্রকাশ করেছেন।’

বাংলাদেশ সময়: ১৬৪২ ঘণ্টা, মে ০৯, ২০১৮
বিএসকে

ক্লিক করুন, আরো পড়ুন :   বলিউড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa