ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

১৬ লাখ ছাড়িয়ে সুস্মিতার ‘তোমার আকাশ’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১১ ঘণ্টা, এপ্রিল ২৬, ২০১৮
১৬ লাখ ছাড়িয়ে সুস্মিতার ‘তোমার আকাশ’ সুস্মিতা আনিসের

সঙ্গীতশিল্পী সুস্মিতা আনিসের নতুন গান ‘তোমার আকাশ’ এর ইউটিউব ভিউ ১৬ লাখ ছাড়িয়ে গেছে। বর্তমানে গানটির ভিউ ১৬ লাখ ৩১ হাজার ৪৪৫।  গত ১২ ফেব্রুয়ারি শিল্পীর নিজস্ব ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হয়েছিলো গানটি।

সুস্মিতা আনিস বলেন, ‘শ্রোতাদের এই ভালোবাসা আমাকে নতুন গান তৈরিতে অনুপ্রেরণা জোগাবে। আমার চেষ্টা ছিল গান দিয়ে সব শ্রেণির শ্রোতার মন যেন ছুঁতে পাই।

ধীরে ধীরে আমি শ্রোতার কান থেকে মনে পৌঁছাতে পারছি। যার প্রমাণ এই ১৬ লাখের বেশি মানুষের রেসপন্স। ’

সোহেল আরমানের লেখায় গানটি কম্পোজ করেছেন অদিত রহমান। ভিডিওটি পরিচালনা করেছেন তানিম রহমান অংশু, মিউজিক ভিডিওটির শুটিং হয়েছে নেপালের পর্যটন নগরী পোখারার তুষারশুভ্র পাহাড়ি জনপদ ডামপুসে। এতে মডেল হয়েছেন তানজিন তিশা ও নেপালের মডেল নারায়ণ ঢাকাল।

সুস্মিতা আনিস নজরুল সঙ্গীত সম্রাজ্ঞী ফিরোজা বেগমের অনুগত শিষ্যা। তার জন্ম এমন একটি পরিবারে যেখানে সঙ্গীতচর্চা পারিবারিক ঐতিহ্যের অংশ। পড়তে লিখতে শেখার আগেই, সেই ছোটবেলা থেকেই সুস্মিতা আনিসের ফুপু ফিরোজা বেগম তাকে গান শেখাতেন। অত্যন্ত যত্নের সঙ্গে ফিরোজা বেগম তাকে নজরুল ও অন্যান্য সঙ্গীতের শ্রুতি ও চলন শিখিয়েছেন।

সুস্মিতা আনিস বাংলাদেশ টেলিভিশনে শিশু শিল্পী হিসেবে গান গেয়েছেন। তিনি বাংলাদেশ টেলিভিশন আয়োজিত প্রতিযোগিতামূলক অনুষ্ঠান ‘নতুনকুঁড়ি’- তে ১৯৭৬ সালে নজরুল সঙ্গীতে প্রথম পুরস্কার লাভ করেন।

** ‘তোমার আকাশ’ গানের ভিডিও

বাংলাদেশ সময়: ১৬০০ ঘণ্টা, এপ্রিল ২৬, ২০১৮
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।