ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

বিনোদন

দীপিকাকে চাইছেন আমির!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪০৩ ঘণ্টা, এপ্রিল ২৬, ২০১৮
দীপিকাকে চাইছেন আমির! আমির খান ও দীপিকা পাড়ুকোন

যশরাজ ফিল্মস প্রযোজিত ‘থাগস অব হিন্দুস্তান’ ছবির কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন আমির খান। এতে তার সহশিল্পী হিসেবে রয়েছেন বলিউডের মেগাস্টার অমিতাভ বচ্চন, ক্যাটরিনা কাইফ ও ফাতেমা সানা শেখ।

‘থাগস অব হিন্দুস্তান’ ছবির কাজ শেষে ‘মহাভারত’-এর কাজ হাতে নেবেন আমির খান। এমনটা অনেক আগেই ঘোষণা দেওয়া হয়েছিলো।

শোনা যাচ্ছে- ছবিটির দ্রৌপদী চরিত্রের জন্য অভিনেত্রী দীপিকা পাড়ুকোনকে চাইছেন মিস্টার পারফেকশনিস্ট। সম্প্রতি এমনটাই তথ্য প্রকাশ করেছে ভারতীয় সংবাদ মাধ্যমগুলো।

এ প্রসঙ্গে আমিরের একটি ঘনিষ্ঠসূত্র বলেন, “পৌরাণিক গল্প অবলম্বনে নির্মিত সবচেয়ে ব্যয়বহুল সিনেমা হতে যাচ্ছে আমিরের ‘মহাভারত’। এটি তার ড্রিম প্রজেক্ট এবং শুধু প্রথম সারির অভিনয়শিল্পীরাই এতে অভিনয় করবেন। দীপিকার সৌন্দর্য ও সাহসিকতার কারণে দ্রৌপদী চরিত্রের জন্য স্বাভাবিকভাবেই তিনি প্রথম পছন্দ। কিন্তু ‘পদ্মাবত’ সিনেমার পর বিতর্ক হতে পারে এমন চরিত্রের ব্যাপারে দীপিকা খুবই সতর্ক। ”

এর আগে ‘মহাভারত’ নির্মাণ প্রসঙ্গে আমির বলেছেন, “আমার ড্রিম প্রজেক্ট ‘মহাভারত’ সিনেমা নির্মাণ কিন্তু আমি শুরু করতে ভয় পাচ্ছি কারণ এটি জীবনের ১৫-২০ বছর নিয়ে নিবে। আমার পছন্দের চরিত্র কর্ণ। কিন্তু আমার যে শরীরিক গঠন তাতে চরিত্রটি করতে পারবো কিনা সন্দেহে আছি। আমার হয়তো কৃষ্ণা চরিত্রে অভিনয় করতে হবে। অর্জুন চরিত্রটিও আমার পছন্দ। তিনিই একমাত্র ব্যক্তি যিনি কৃষ্ণকে প্রশ্ন করেছিলেন, কেন তাকে নিজের মানুষদের হত্যা করতে হবে। ”

বাংলাদেশ সময়: ১০০০ ঘণ্টা, এপ্রিল ২৬, ২০১৮
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।