ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

বিনোদন

মন কেড়ে নিলো দীপিকার নমস্কার

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১৭ ঘণ্টা, এপ্রিল ২৫, ২০১৮
মন কেড়ে নিলো দীপিকার নমস্কার দীপিকা পাড়ুকোন

বলিউড ও হলিউডের জনপ্রিয় অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। ২০১৮ সালে ‘টাইমে’র করা বিশ্বের ১০০ প্রভাবশালী ব্যক্তির তালিকায় স্থান পেয়েছেন ‘বাজিরাও মাস্তানি’খ্যাত এই তারকা।

প্রভাবশালী ব্যক্তির তালিকায় স্থান পাওয়া ব্যক্তিদের জন্য মঙ্গলবার (২৪ এপ্রিল) এক জমকালো অনুষ্ঠানের আয়োজন করেছিলো টাইম ম্যাগাজিন। যেখানে উপস্থিত ছিলেন- হলিউড গায়িকা-অভিনেত্রী জেনিফার লোপেজ, মিলি ববি ব্রাউন, কেথ আরবান, নিকোল কিডম্যান, এমিলি ব্ল্যান্ট, পদ্মলক্ষী প্রমুখ।

অনুষ্ঠানের লালগালিচায় হেঁটেছেন দীপিকা পাড়ুকোন। এসময় তার পরনে ছিলো অনামিকা খান্নার ডিজাইন করা গাউন। ঠোঁটে ছিলো গাঢ় রঙের লিপস্টিক।

মজার ব্যাপার হলো- বিদেশের মাটিতে গিয়েও নিজের সংস্কৃতি তুলে ধরেছেন দীপিকা। ক্যামেরার সামনে পোজ দেওয়ার সময় সকলকে নমস্কার জানান ‘ওম শান্তি ওম’খ্যাত এই তারকা।

এরই মধ্যে অন্তর্জাল দুনিয়ায় ছড়িয়ে পড়েছে দীপিকার নমস্কার দেওয়ার কয়েকটি স্থিরচিত্র। যা রীতিমতো ভাইরাল হয়ে গেছে।

দীপিকা নিজেও লালগালিচায় হাঁটার কয়েকটি স্থিরচিত্র শেয়ার করেছেন ইনস্টাগ্রামে। যার নীচে মন্তব্য করে হলিউডের অ্যাকশন খ্যাত তারকা ভিন ডিজেল লিখেছেন, “শুধু ভারত নয়, সারা বিশ্বকে উপস্থাপন করতে তিনি এখানে এসেছেন। ”

বাংলাদেশ সময়: ১৬১৫ ঘণ্টা, এপ্রিল ২৫, ২০১৮
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।