ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

বিনোদন

রাজপরিবারের বিয়েতে যাবেন প্রিয়াঙ্কা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭০৫ ঘণ্টা, এপ্রিল ২৫, ২০১৮
রাজপরিবারের বিয়েতে যাবেন প্রিয়াঙ্কা মেগান মার্কেল-প্রিন্স হ্যারি ও প্রিয়াঙ্কা চোপড়া

প্রিন্স হ্যারির সঙ্গে আগামী ১৯ মে বিয়ের বন্ধনে আবদ্ধ হচ্ছেন মেগান মার্কেল। ব্রিটিশ রাজপরিবারের সদস্য ও জনপ্রিয় মডেল-অভিনেত্রীর বিয়ের আয়োজন দেখার জন্য অপেক্ষারত পুরো বিশ্ব। তাদের বিয়ের সকল আনুষ্ঠানিকতা হবে উইন্ডসর ক্যাসেলের সেন্ট জর্জ’স চ্যাপেলে।

বিশ্বের নামীদামী অনেক ব্যক্তিই হ্যারি-মেগানের বিয়ের নিমন্ত্রণ পেয়েছেন। সে তালিকায় রয়েছেন বলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়াও।

এই অভিনেত্রী মেগানের ঘনিষ্ঠ বন্ধুদের একজন। সে সুবাদেই  রাজপরিবারের বিয়ের নিমন্ত্রণপত্র তার কাছে পৌঁছেছে।

নিমন্ত্রণ গ্রহণ করে বুধবার (২৫ এপ্রিল) প্রিয়াঙ্কা জানান, তিনি হ্যারি-মেগানের বিয়েতে অংশ নেবেন। ব্রিটিশ ট্যাবলয়েড ডেইলি মেইলের বরাত দিয়ে ভারতীয় সংবাদ মাধ্যম এমন তথ্য প্রকাশ করেছে।

এর আগে এক প্রতিবেদনে জানানো হয়েছিলো, ব্রিটিশ রাজপরিবারের সদস্য প্রিন্স হ্যারি ও মডেল-অভিনেত্রী মেগান মার্কেল তাদের বিয়ের অনুষ্ঠানে ২ হাজারেরও বেশি সাধারণ মানুষকে নিমন্ত্রণ জানাচ্ছেন।

অতিথি তালিকায় থাকছেন হ্যারি ও মেগান সহায়তা দেন এমন চ্যারিটি ও সংগঠনের সঙ্গে যুক্ত ২০০ জন। এছাড়া আসবেন স্থানীয় দুটি স্কুলের ১০০ ছাত্রছাত্রী, ৬১০ জন উইন্ডসর ক্যাসেল কমিউনিটি সদস্য ও রাজপরিবারের ৫৩০ জন সদস্য।

প্রিন্স হ্যারির পক্ষ থেকে বিয়েতে থাকবেন ব্রিটেনের রানি ও রাজপরিবারের সব সদস্য। আর কনে মেগান মার্কেলের পাশে থাকছেন তার বাবা-মা থমাস মার্কেল ও ডোরি।

২০১৬ সালের জুলাই থেকে চুটিয়ে প্রেম করছেন ৩৩ বছর বয়সী ‘সুদর্শন তরুণ’ হ্যারি ও ৩৬ বছর বয়সী ‘গ্লামার গার্ল’ মেগান। এরপর ২০১৭ সালের নভেম্বরে প্রিন্স হ্যারি ও মেগান মার্কেলের বাগদান হয়।

বাংলাদেশ সময়: ১৩০০ ঘণ্টা, এপ্রিল ২৫, ২০১৮
জেআইএম/বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।