ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

বামবার মঞ্চে দর্শক মাতাতে ফের কনসার্ট

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২৪ ঘণ্টা, এপ্রিল ২৪, ২০১৮
বামবার মঞ্চে দর্শক মাতাতে ফের কনসার্ট বামবা আয়োজিত সংবাদ সম্মেলন। ছবি: শাকিল আহমেদ

ঢাকা: ব্যান্ডসংগীত প্রেমীদের মাতাতে একই মঞ্চে হাজির হচ্ছে বাংলাদেশের জনপ্রিয় ১১টি ব্যান্ড। বাংলাদেশ মিউজিক্যাল ব্যান্ডস অ্যাসোসিয়েশনের  (বামবা) মঞ্চে স্কাইট্র্যাকারের আয়োজনে 'বামবা লাইভ চ্যাপ্টার ওয়ান' শীর্ষক কনসার্টটি অনুষ্ঠিত হতে চলেছে আগামী ৩ মে।

মঙ্গলবার (২৪ এপ্রিল) রাজধানীর ইংরেজি দৈনিকের ভবনে বামবা আয়োজিত সংবাদ সম্মেলনে জানানো হয়, রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরার (আইসিসিবি) ৪ নম্বর হলে অনুষ্ঠিত হবে কনসার্টটি। আর তা শুরু হবে বেলা ১২টায়, চলবে রাত ১১টা পর্যন্ত।

 

কনসার্টে অংশ নেবে ওয়ারফেজ, ফিডব্যাক, মাইলস, অর্থহীন, দলছুট, মাকসুদ ও ঢাকা, পেন্টাগন, নেমেসিস, আর্বোভাইরাস, ভাইকিংস, শূন্যের মতো জনপ্রিয় ব্যান্ডগুলো। এছাড়া বামবার বাকি ১৬টি ব্যান্ডেরও এতে অংশ নেওয়ার সম্ভাবনা রয়েছে।

কনসার্ট উপভোগ করতে চাইলে ফেসবুকের 'বামবা লাইভ চ্যাপ্টার ওয়ান' নামের পেইজে কিংবা নির্দিষ্ট লিঙ্কে প্রবেশ করে রেজিস্ট্রেশন করতে হবে।

এতে কোনো রেজিস্ট্রেশন ফি প্রয়োজন নেই।

মঙ্গলবারের সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বামবার সভাপতি মাইলসের হামীম আহমেদ, সাধারণ সম্পাদক ওয়ারফেজের শেখ মনিরুল আলম টিপু, সহ-সভাপতি ফুয়াদ নাসের বাবু, অর্থহীনের সাইদুস সালেহীন খালেদ সুমন, স্কাইট্র্যাকারের প্রধান নির্বাহী কর্মকর্তা দোজা এলান, মাকসুদ ও ঢাকা ব্যান্ডের মাকসুদ প্রমুখ।  

মাইলসের লিড গিটারিস্ট ও ভোকাল  হামীম আহমেদ বলেন, আমাদের এই কনসার্টের নাম  'বামবা লাইভ চ্যাপ্টার ওয়ান'। কারণ এটি আমাদের প্রথম পর্যায়ের কনসার্ট। এরপর ধারাবাহিকভাবে সারাদেশে এ কনসার্ট চলবে। এমুহূর্তে ১১টি ব্যান্ড এতে অংশ নিচ্ছে। তবে ২৭টি ব্যান্ড নিয়ে গঠিত বামবার প্রত্যেকটি ব্যান্ডই এতে পরবর্তী সময়ে অংশ নিতে পারে।

তিনি আরও বলেন, বাংলা গানের প্রচার ও প্রসারে ব্যান্ড মিউজিকের অবদান অনেক। এর সম্পূর্ণ কৃতিত্ব শ্রোতাদের। অনেকদিন বড় আয়োজনের কোনো কনসার্ট হচ্ছে না বলে আমরা শ্রোতাদের কাছ থেকে অভিযোগ পেয়েছি।  

কনসার্টটির অনলাইন পার্টনার হিসেবে রয়েছে দেশের জনপ্রিয় অনলাইন সংবাদ মাধ্যম বাংলানিউজটোয়েন্টিফোর.কম।

বাংলাদেশ সময়: ১৮১০ ঘণ্টা, এপ্রিল ১৪,  ২০১৮
এমএএম/এনএইচটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।