ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

একজন মানুষ, অসংখ্য জীবন (ভিডিও)

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪১ ঘণ্টা, এপ্রিল ২৪, ২০১৮
একজন মানুষ, অসংখ্য জীবন (ভিডিও) ‘সঞ্জু’ ছবির পোস্টার

আগে থেকেই ঘোষণা দেওয়া হয়েছিলো মঙ্গলবার (২৪ এপ্রিল) ইউটিউবে প্রকাশ করা হবে বলিউড অভিনেতা সঞ্জয় দত্তের জীবনী নিয়ে নির্মিত ‘সঞ্জু’ ছবির টিজার।

যেমন কথা, তেমন কাজ। ঠিক সময় মতোই ফক্স স্টার ইন্ডিয়ার ইউটিউব চ্যানেলে উন্মুক্ত হয়েছে ‘সঞ্জু’র টিজার।

যেখানে সঞ্জয় দত্তের জীবনের বিভিন্ন সময়ের মোট ছয়টি সাজে দেখা গেছে রণবীর কাপুরকে। মাত্র কয়েক ঘণ্টায় টিজারটি দেখা হয়েছে চার লক্ষ বারের বেশি।

ভারতের মুম্বাইয়ে হয়েছে টিজার প্রকাশনা অনুষ্ঠান। এসময় উপস্থিত ছিলেন- ছবির প্রধান অভিনেতা রণবীর কাপুর, পরিচালক রাজকুমার হিরানী এবং প্রযোজক বিধু বিনোদ চোপড়া।

টিজারটির শুরুতেই বলা হয়েছে, ‘একটি সত্যি ঘটনা। আপনার বিশ্বাস হবে না!’ আর ট্যাগলাইনে উল্লেখ রয়েছে, ‘একজন মানুষ, অসংখ্য জীবন। ’

‘সঞ্জু’তে সঞ্জয় দত্তের জীবনের উত্থান-পতন সবকিছুই তুলে ধরা হয়েছে। জীবনের বিপদ, পতন, লড়াকু মানসিকতা, কারাবন্দি সময়, সন্ত্রাসের অভিযোগ, মাদকাসক্তিসহ নিজের প্রথম ছবি মুক্তির দুই দিন আগে মায়ের মৃত্যুর শোক এবং বাবার সঙ্গে সম্পর্ক; তার সবকিছুই থাকছে ছবিটিতে।

‘সঞ্জু’তে সঞ্জয়ের মা নার্গিসের চরিত্রে অভিনয় করেছেন মনীষা কৈরালা, বাবা সুনীল দত্তের ভূমিকায় আছেন পরেশ রাওয়াল এবং সঞ্জুর বর্তমান স্ত্রী মান্যতা হিসেবে থাকছেন দিয়া মির্জা। একটি বিশেষ চরিত্রে দেখা যাবে আনুশকা শর্মাকে। আগামী ২৯ জুন মুক্তি পাবে ছবিটি।

‘সঞ্জু’ ছবির টিজার

বাংলাদেশ সময়: ১৭৪০ ঘণ্টা, এপ্রিল ২৪, ২০১৮
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।