ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

বিনোদন

রাজীবের দুই ভাইয়ের জন্য দোয়া চাইলেন অনন্ত

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২৯ ঘণ্টা, এপ্রিল ২৩, ২০১৮
রাজীবের দুই ভাইয়ের জন্য দোয়া চাইলেন অনন্ত অনন্ত জলিলের পাশে রাজীবের দুই ভাই মেহেদি হাসান ও আবদুল্লাহ

রাজধানীতে বাসের চাপায় হাত হারানোর পর চিকিৎসাধীন অবস্থায় মারা যাওয়া কলেজছাত্র রাজীব হোসেনের দুই ভাইয়ের দায়িত্ব নিয়েছেন অভিনেতা ও ব্যবসায়ী অনন্ত জলিল। তাদের পড়াশোনা ও ভরণ-পোষণের ব্যবস্থা করেছেন ‘মোস্ট ওয়েলকাম’খ্যাত এই অভিনেতা।

সোমবার (২৩ এপ্রলি) সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে রাজীবের দুই ছোট ভাই মেহেদি হাসান ও আবদুল্লাহর সঙ্গে নিজের তোলা কয়েকটি স্থিরচিত্র প্রকাশ করেন অনন্ত। রাজীবের দুই ভাই মেহেদি হাসান ও আবদুল্লাহর সঙ্গে কথা বলছেন অনন্ত জলিল

সঙ্গে তিনি দু’জনের জন্য দোয়া চেয়ে লিখেন, ‘তাদের উজ্জ্বল ভবিষ্যতের জন্য দোয়া করুন’।

সূত্রে জানা যায়, রোববার (২২ এপ্রিল) মামা ও খালাকে সঙ্গে নিয়ে রাজীবের দুই ভাই অনন্ত জলিলের সঙ্গে দেখা করেন। তখন তাদের সমস্যার কথা শোনেন এই অভিনেতা। এরপর তিনি মামা ও খালার দায়িত্বে রেখেই রাজীবের দুই ভাইয়ের সব খরচ দেওয়ার কথা জানান।

গত ৩ এপ্রিল রাজধানীর কারওয়ান বাজারে পান্থকুঞ্জ পার্কের সামনে বিআরটিসির একটি বাসের সঙ্গে স্বজন পরিবহনের একটি বাসের রেষারেষিতে চাপায় পড়ে ডান হাত বিচ্ছিন্ন হয়ে যায় রাজীবের। সরকারি দায়িত্বে চিকিৎসা চললেও ১৬ এপ্রিল ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান মহাখালীর সরকারি তিতুমীর কলেজের স্নাতকের এই ছাত্র।

এ মৃত্যুতে গভীর মর্মাহত অনন্ত তার জন্মদিনে (১৭ এপ্রিল) নিজের ফেসবুকে রাজীবের দুই ভাইয়ের দায়িত্ব নেওয়ার কথা জানিয়ে স্ট্যাটাস দেন। তখন তিনি সপরিবারে পবিত্র ওমরা পালনের জন্য মক্কায় অবস্থান করছিলেন।

পড়াশোনার পাশাপাশি রাজধানীতে কাজ করে নিজের খরচ চালিয়ে ছোট দুই ভাইয়েরও দেখভাল করতেন শৈশবে মা-বাবা হারানো রাজীব। কিন্তু ঘাতক বাস রাজীবকে কেড়ে নেওয়ায় ভবিষ্যৎ অনিশ্চিত হয়ে পড়ছিল মেহেদি হাসান ও আবদুল্লাহর।

বাংলাদেশ সময়: ১৮২৩ ঘণ্টা, এপ্রিল ২৩, ২০১৮
জেআইএম/এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad